corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত রামপুরহাট থানার পুলিশ অফিসার ও তাঁর স্ত্রী

করোনা আক্রান্ত রামপুরহাট থানার পুলিশ অফিসার ও তাঁর স্ত্রী

রামপুরহাট থানার ওই পুলিশ অফিসার থানা সংলগ্ন একটি লজে স্ত্রীকে নিয়ে থাকতেন। বুধবার রাতে ওই পুলিশ অফিসারের করোনা পজিটিভ ধরা পড়ে।

  • Share this:

#রামপুরহাট: করোনা আক্রান্ত হলেন এবার রামপুরহাট থানার এক সাব ইনস্পেক্টর। আক্রান্ত হয়েছেন তার স্ত্রীও। একই সঙ্গে আক্রান্ত রামপুরহাটের একটি বেসরকারি ব্যাঙ্কের কর্মী। রামপুরহাট পুরসভার পক্ষ থেকে ওই বেসরকারি ব্যাঙ্ক এবং থানা স্যানিটাইজ করা হয়েছে।

এতদিন বিডিও অফিস, স্বাস্থ্যকর্মীরা আক্রান্ত হয়েছিলেন। এবার প্রথম আক্রান্ত হলেন রামপুরহাট মহকুমার এক পুলিশ অফিসার। রামপুরহাট থানার ওই পুলিশ অফিসার থানা সংলগ্ন একটি লজে স্ত্রীকে নিয়ে থাকতেন। বুধবার রাতে ওই পুলিশ অফিসারের করোনা পজিটিভ ধরা পড়ে। রাতেই তাঁকে রামপুরহাটের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এই প্রথম রামপুরহাট মহকুমা এলাকায় কোনও থানার পুলিশ অফিসার করোনা আক্রান্ত হলেন।

বৃহস্পতিবার সকালে ওই পুলিশ অফিসারের স্ত্রীর অ্যান্টিজেন টেস্ট হয়। স্ত্রীরও করোনা পজিটিভ ধরা পড়ে ৷ বৃহস্পতিবার তার স্ত্রীরও রিপোর্ট করোনা পজিটিভ হওয়ার পর তাকে তারাপীঠ সংলগ্ন হোম আইসোলেশনে রাখা হয়েছে। ওই পুলিশ কর্মী কাদের সংস্পর্শে এসেছিলেন তাদের খোঁজ চালাচ্ছেন জেলা স্বাস্থ্যদফতর বলে জানা গিয়েছে। ।

রামপুরহাট বাস স্ট্যান্ড সংলগ্ন একটি বেসরকারি ব্যাঙ্কের গোল্ড লোন বিভাগের এক কর্মী করোনা আক্রান্ত হন। বৃহস্পতিবার ওই ব্যাঙ্কেরই ক্যাশিয়ারের করোনা পজিটিভ ধরা পড়ে। বেসরকারি ওই ব্যাঙ্কের ক্যাশিয়ারের আক্রান্ত হওয়ার ঘটনা উদ্বেগ বাড়িয়েছে জেলা প্রশাসনের। বুধবার পর্যন্ত ওই ক্যাশিয়ার ব্যাঙ্কে কাজ করেছেন। এর মধ্যে কতজন ক্যাশিয়ারের সংস্পর্শে এসেছেন তা বের করা মুশকিল বলে প্রশাসন সূত্রে দাবি। ওই ব্যাঙ্ক এলাকা কন্টেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন।

অক্ষয় ধীবর

Published by: Dolon Chattopadhyay
First published: August 21, 2020, 3:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर