corona virus btn
corona virus btn
Loading

ক্যামেরার তার কেটে নিচ্ছে দুষ্কৃতীরা,নতুন করে সিসি ক্যামেরা বসানো হচ্ছে

ক্যামেরার তার কেটে নিচ্ছে দুষ্কৃতীরা,নতুন করে সিসি ক্যামেরা বসানো হচ্ছে
  • Share this:

#বারাকপুর: ভাটপাড়ায় অশান্তি চলছেই। আগেভাগে অশান্তি রুখতে ভাটপাড়াজুড়ে সিসি ক্যামেরা বসিয়েছে পুলিশ। দুষ্কৃতীদের গতিবিধি চিহ্নিত করতে চলছে নিয়মিত মনিটরিং। এরমধ্যেই কিছু সিসি ক্যামেরার ফাইবার কেবল কেটে িদয়েছে দুষ্কৃতীরা। নতুন করে সিসি ক্যামেরা বসাচ্ছে পুলিশ।

কয়েকদিন আগে জগদ্দলে পুলিশের এনকাউন্টারে মারা যায় দুষ্কৃতী প্রভু সাউ।সিন্ধিয়াবাজার এলাকায় বোমাবাজি করছে দুই দুষ্কৃতী দল। এলাকায় বসানো সিসি ক্যামেরা মনিটর করে দেখতে পায় পুলিশ। তখনই এলাকায় গিয়ে দুষ্কৃতীদের ধাওয়া করে পুলিশ। তারপরেই গুলি ছোড়ে। সিসি ক্যামেরা বসানোর সাফল্য পেয়েছিল পুলিশ।ভোটের আগে থেকেই ভাটপাড়ায় অশান্তি চলছে। অশান্তি রুখতে ভাটপাড়াজুড়ে সিসি ক্যামেরা বসানোর দাবি করছিলেন বাসিন্দারা। ভাটপাড়ার বিভিন্ন এলাকায় প্রায় একশটি সিসি ক্যামেরা বসানোও হয়। কিন্তু কয়েকদিন ধরে কিছু সিসি ক্যামেরা থেকে ছবি পাওয়া যাচ্ছিল না। দেখা যায়,কিছু সিসি ক্যামেরার ফাইবার কেবল কেটে নেওয়া হয়েছে, কিছু সিসি ক্যামেরা চুরিও হয়ে গিয়েছে ৷

পুলিশ নিশ্চিত হয়, সিসি ক্যামেরা বসানোয় চাপে পড়ছে দুষ্কৃতীরা। সেকারণেই, সিসি ক্যামেরা গায়েব করে দেওয়া হচ্ছে। থানা চত্বর ছাড়াও বিভিন্ন এলাকায় নতুন করে আরও সিসি ক্যামেরা বসানো শুরু হয়েছে। থানা থেকেই চলবে মনিটরিং।দুষ্কৃতী প্রভু সাউ যেখানে গুলিবিদ্ধ হয়েছিল, এদিন সেখানে তদন্তে যায় ফরেনসিক দল।

First published: July 16, 2019, 11:36 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर