corona virus btn
corona virus btn
Loading

জমিজমা সংক্রান্ত বিবাদ ঘিরে চাঞ্চল্য, আহত ৪ পুলিশ, গ্রেফতার ১০

জমিজমা সংক্রান্ত বিবাদ ঘিরে চাঞ্চল্য, আহত ৪ পুলিশ, গ্রেফতার ১০
  • Share this:

#অশোকনগর: জমিজমা বিবাদ অশান্তি ঠেকাতে গিয়ে আহত ৪ পুলিশ, আশঙ্কাজনক এক। ঘটনাটি অশোকনগর থানার ভুরকুন্ডা পঞ্চায়েতের দোগাছিয়া এলাকার। পরবর্তীতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে, গ্রেফতার  ১০।

জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে অশোকনগর থানা দুগাছিয়া এলাকায় একদল দুষ্কৃতীর হাতে আক্রান্ত হল চার পুলিশকর্মী আহতদের নাম এ.এস.আই মিনাল মন্ডল, কনস্টেবল উজ্জ্বল বিশ্বাস, অমল বন্দ্যোপাধ্যায় এবং  পুলিশের গাড়ির ড্রাইভার কাবিল মন্ডল।

শনিবার রাতে এই ঘটনার জেরে উত্তাল হয়ে ওঠে অশোকনগর থানার ভুরকুন্ড গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়া এলাকা। রাতেই ডি.এস.পি হেডকোয়ার্টার রোহেদ শেখের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে ১০ দুষ্কৃতীকে গ্রেফতার করে। আহতদের মধ্যে কনস্টেবল অমল আচার্যের আঘাত গুরুতর। কপালে ৫ টি সেলাই নিয়ে তিনি অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি। অভিযোগ স্থানীয় পঞ্চায়েত সদস্য শাজাহান মল্লিক অনুগামীরা পুলিশ উপরে হামলা চালায়।

দীর্ঘদিন ধরেই স্থানীয় তৃনমূল কর্মী সিরাজুল হক আটা সঙ্গে জমি নিয়ে বিরোধ শাজাহান মল্লিকের। এর আগেও একবার আটা পরিবারে বোমা ছোড়ার অভিযোগ ওঠে এই তৃনমূল সদস্যের বিরুদ্ধে। গতকাল ওই দুই পক্ষের মধ্যে রাস্তায় ইট রাখা নিয়ে একটি বচসা ও মারপিট ঘটনা ঘটে। সেই ঘটনার তদন্তে রাত সাড়ে ১১ টা নাগাদ দোগাছিয়া যায় পুলিশ। অভিযোগ তারপরেই পুলিস ঘটনাস্থলে এলে বাঁশ আধলা ইট দিয়ে পুলিশকে বেধড়ক মারধর করে পুলিশ। পুলিশ জিপেও ভাঙচুর চলে। কোনমতে পালিয়ে আসে পুলিশ। এরপরেই হাবড়া অশোকনগর, দত্তপুকুর থানার বিশাল পুলিশ বাহিনী রাফ ঘটনাস্থলে নামে। বাড়ি বাড়ি অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়। এদিন সকালেই আটা পরিবারের সদস্যরা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দ্বারস্থ হয়েছেন। তাঁদের অভিযোগ দলের ভাবমূর্তি নষ্ট করছে শাজাহান। তারাও তৃনমূল করেন কিন্তু নিজের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে তাদের পরিবারের উপর হামলা করেছে শাজাহানের অনুগামী দুষ্কৃতীরা। দশ জন কে গ্রেফতার করে বারাসাত আদালতে তোলা হয়েছে

Published by: Debalina Datta
First published: July 19, 2020, 3:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर