Home /News /south-bengal /
Berhampore Murder Case: প্রেমিকাকে কীভাবে খুন করেছিল সুশান্ত, ৩৮৩ পাতার চার্জশিট জমা করল পুলিশ

Berhampore Murder Case: প্রেমিকাকে কীভাবে খুন করেছিল সুশান্ত, ৩৮৩ পাতার চার্জশিট জমা করল পুলিশ

প্রেমিকা খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী৷

প্রেমিকা খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী৷

যাঁরা এই খুনের ঘটনার প্রত্যক্ষদর্শী, তাঁদের বয়ানও নেওয়া হয়েছে। সুতপার সহপাঠীদের, এমন কি মালদহতে গিয়েও সাক্ষীদের জবানবন্দি নেওয়া হয়েছে।

  • Share this:

#বহরমপুর: ৮০ দিনের মাথায় বহরমপুরে সুতপা চৌধুরী খুনের মামলায় চার্জশিট দিল বহরমপুর থানার পুলিশ। মূলত খুনের ধারা সহ একাধিক অভিযোগে অভিযুক্ত করে সুশান্ত চৌধুরী এই চার্জশিট দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

প্রায় ৩৮৩ পাতার এই চার্জশিটে সুশান্ত কীভাবে খুন করেছে ও খুনের ঘটনার সিসিটিভি ফুটেজ সহ একাধিক প্রমাণ দিয়ে চার্জশিটে উল্লেখ করা হয়েছে। যে ছুরি দিয়ে সুতপাকে খুন করা হয়েছিল, সেই অস্ত্র কোথা থেকে কেনা হয়েছিল সমস্ত তথ্য চার্জশিটে উল্লেখ করা হয়েছে। ৫৪জন সাক্ষীর বয়ান লিপিবদ্ধ করা হয়েছে।

আরও পড়ুন: প্রেমিকা কি মারা গিয়েছে? ধরা পড়েই পুলিশকে প্রশ্ন বহরমপুর কাণ্ডে ধৃত সুশান্তর

যাঁরা এই খুনের ঘটনার প্রত্যক্ষদর্শী, তাঁদের বয়ানও নেওয়া হয়েছে। সুতপার সহপাঠীদের, এমন কি মালদহতে গিয়েও সাক্ষীদের জবানবন্দি নেওয়া হয়েছে। প্রসঙ্গত, গত ২ মে বহরমপুরের কাত্যায়নীর গলিতে জিওলজি অনার্সের ছাত্রী সুতপা চৌধুরীকে নৃসংশভাবে খুন করে প্রাক্তন প্রেমিক সুশান্ত চৌধুরী। হাড় হিম করা সেই খুনের ঘটনা সিসিটিভি ফুটেছে ধরা পড়ে । প্রত্যক্ষদর্শীদের মোবাইলে তোলা খুনের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়ে নেট দুনিয়ায়।

ঘটনার রাতেই গ্রেপ্তার করা হয় সুশান্তকে। পুলিশি তদন্তে উঠে আসে খুনের বেশ কিছুদিন আগে থেকেই বহরমপুরে মেস ভাড়া নিয়ে থাকত সুশান্ত। এর পর পুলিশের হাতে উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তদন্তের স্বার্থে সুশান্তকে মালদহতেও নিয়ে যায় পুলিশ। সুশান্তের পক্ষের আইনজীবী পীযূষ ঘোষ বলেন, 'পুলিশের পক্ষ থেকে আদালতে চার্জশিট জমা পড়েছে। খুনের অভিযোগ আনা হয়েছে। আমরা চার্জশিটটা হাতে পাওয়ার পরেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব।'

আরও পড়ুন: ১৫ দিন ধরে বহরমপুরে মেস ভাড়া করে ছিল সুশান্ত! চাঞ্চল্যকর তথ্য বহরমপুর হত্যাকাণ্ডে

সরকারি আইনজীবী আরিফুর জামান বলেন, 'খুব দ্রুততার সঙ্গে বহরমপুর থানার পুলিশ এই চার্জশিট জমা দিয়েছে। আগামী ২৫ তারিখ ফের সুশান্তকে আদালতে  তোলা হবে।' সুশান্তের পক্ষের আইনজীবী পীযূষ ঘোষ বলেন, 'পুলিশের পক্ষ থেকে আদালতে চার্জশিট জমা পড়েছে। খুনের অভিযোগ আনা হয়েছে। আমরা চার্জশিটটা হাতে পাওয়ার পরেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব। সরকারি আইনজীবী আরিফুর জামান বলেন, 'খুব দ্রুততার সঙ্গে বহরমপুর থানার পুলিশ এই চার্জশিট জমা দিয়েছে।'

Published by:Debamoy Ghosh
First published:

পরবর্তী খবর