corona virus btn
corona virus btn
Loading

৫০০ দিন আনা-দিন খাওয়া পরিবারকে খাবার বিলি পুলিশের

৫০০ দিন আনা-দিন খাওয়া পরিবারকে খাবার বিলি পুলিশের

লকডাউনের জেড়ে গৃহবন্দি দিন আনা দিন খাওয়া বীরভূমের সিউড়ির বাঁশজোড় এলাকার ৫০০ পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল সবজি, মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিলি করল সিউড়ি থানার পুলিশ।

  • Share this:

#সিউড়ি: লকডাউনের জেড়ে গৃহবন্দি দিন আনা দিন খাওয়া বীরভূমের সিউড়ির বাঁশজোড় এলাকার ৫০০ পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল সবজি,  মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিলি করল সিউড়ি থানার পুলিশ। গ্রামবাসীদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার বিলি করা হয় এই খাদ্য সামগ্রী।  ৫০০ পরিবারকে দেওয়া হয় ৫ কেজি চাল, মুসুরি ডাল, আলু পিঁয়াজ কুমড়ো ও পটল। আগামী দিনে অন্য গ্রামেও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিলি করা হবে জানিয়েছেন সিউড়ি থানার আইসি চন্দ্রশেখর দাস।

বীরভূমের সিউড়ি থানার আইসি চন্দ্রশেখর দাস সিউড়ির বাজার এলাকার এই দিন আনি দিন খাই পরিবারগুলোর পাশে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন। বাকিটার দায়িত্ব নিয়েছিলেন সিউড়ির বাঁশজোড়ের বাসিন্দা সমাজ সেবক সেখ কাজল। রাত জেগে শেখ কাজল তার দলবল নিয়ে ৫০০ পরিবারের জন্য চাল ডাল সবজির প্যাকেট তৈরি করেছিলেন। সিউড়ি থানার পুলিসের উদ্যোগে এই সমস্ত প্যাকেট টোটো তে চাপিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিলি করা হলো। পুলিসের দেওয়ক এই খাবার পেয়ে খুশি ওই দিন আনি দিন খাই পরিবারগুলো।  তারা দুই হাত তুলে আশীর্বাদ করেছে পুলিশকে।

First published: March 26, 2020, 6:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर