corona virus btn
corona virus btn
Loading

পুলিশের জালে ধরা পড়ল প্রতারণার অভিযোগে ধৃত রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী

পুলিশের জালে ধরা পড়ল প্রতারণার অভিযোগে ধৃত রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী
Representational Image

প্রতারণার অভিযোগে ধৃত রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অস্থায়ী কর্মী সঞ্জয় বিশ্বাস। গতকাল মেদিনীপুর থেকে তাঁকে গ্রেফতার করে মহেশতলা থানার পুলিশ।

  • Share this:

#মহেশতলা: প্রতারণার অভিযোগে ধৃত রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অস্থায়ী কর্মী সঞ্জয় বিশ্বাস। গতকাল মেদিনীপুর থেকে তাঁকে গ্রেফতার করে মহেশতলা থানার পুলিশ। গ্রাহকদের সাত-আট লক্ষ টাকা প্রতারণার অভিযোগ সঞ্জয়ের বিরুদ্ধে। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে মেদিনীপুর পুলিশের সাহায্যে অবশেষে জালে প্রতারক।

তাঁর ব্যবহার , হাসিমুখ , সাহায্য করার মানসিকতা দেখে সন্দেহ করেননি কেউ-ই। তার উপর ব্যাঙ্কের কর্মী । প্রতিদিনই দেখা হয় ব্যাঙ্কে । তাই বিশ্বাস করেই মহেশতলার এসবিআই শাখার অস্থায়ী কর্মী সঞ্জয় বিশ্বাসের হাতে টাকা তুলে দিতেন গ্রাহকরা। ব্যাঙ্কে টাকা জমা দিতে সঞ্জয়কেই ভরসা করেছিলেন তাঁরা। টাকা জমা দেওয়ার রসিদও পেতেন হাতে হাতে। কিন্তু ব্যাঙ্কের পাশবই আপডেট করতে গিয়ে মাথায় হাত গ্রাহকদের। দেখা যায়, কোন টাকাই জমা পড়েনি তাঁদের অ্যাকাউন্টে। ধরা পড়ে টাকা ফেরত দেওয়ার আশ্বাস দেন সঞ্জয়। গত শুক্রবার থেকে আচমকা বেপাত্তা হয়ে যান তিনি। গ্রাহকরা অভিযোগ জানান মহেশতলা থানায় । অভিযোগ জানানো হয় ব্যাঙ্কের তরফ থেকেও । তদন্তে নেমে যে এজেন্সি থেকে সঞ্জয়কে নেওয়া হয়েছিল তাদের কাছে খবরাখবর নেওয়া শুরু করে মহেশতলা থানার পুলিশ।

----সঞ্জয় বিশ্বাসের আদি বাড়ি পূর্ব মেদিনীপুরের কাঁথিতে

----সেখানে তাঁর আত্মীয়পরিজন থাকেন -----মহেশতলা থেকে বেপাত্তা হওয়ার পর কাঁথিতে আত্মগোপন করে ছিলেন সঞ্জয় ----তাঁর মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে খোঁজ পায় পুলিশ ----বুধবার কাঁথি স্টেশন থেকে সঞ্জয়কে গ্রেফতার করে পুলিশ

ধৃতকে এদিন তোলা হয় আলিপুর আদালতে।

First published: December 21, 2017, 2:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर