দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

নদিয়া থেকে জয়গাঁ পাড়ি ব্রাউনসুগার নিয়ে! পথেই বড় চক্র ধরল পুলিশ

নদিয়া থেকে জয়গাঁ পাড়ি ব্রাউনসুগার নিয়ে! পথেই বড় চক্র ধরল পুলিশ
উদ্ধার হওয়া ব্রাউন সুগার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ইনোভা প্রাইভেট গাড়ি করে চারজন মাদক পাচারকারী ব্রাউন সুগার নিয়ে কৃষ্ণনগর থেকে জয়গাঁ যাচ্ছিল।

  • Share this:

ইটাহার একটি ইনোভা গাড়ি থেকে ব্রাউন সুগার সহ চার মাদক পাচারকারীকে গ্রেফতার করল ইটাহার থানার পুলিশ। পাচারকারীরা নদীয়ার কৃষ্ণনগর থেকে আলিপুরদুয়ারের জয়গাঁ যাচ্ছিল।  ধৃতদের শনিবার রায়গঞ্জ আদালতে তোলা হলে সাতদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। কোনও আন্তর্জাতিক মাদক পাচারচক্র এর সাথে যুক্ত রয়েছে কিনা তার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  একটি ইনোভা প্রাইভেট গাড়ি করে চারজন মাদক পাচারকারী ব্রাউন সুগার নিয়ে কৃষ্ণনগর থেকে জয়গাঁ যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে জেলার বিভিন্ন জায়গায় ৩৪ ও ৩১ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং বসায়। রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং বলেন, ইটাহার থানার বৈদরা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে  পুলিশের নাকা চেকিংয়ে ওই ইনোভা গাড়িতে তল্লাশি চালিয়ে গাড়ির সীটের নীচ থেকে ৩০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় শাহিম খান, রশিদুল ইসলাম, আবদুল মিঞা, মোস্তাফা নামের চারজন মাদক পাচারকারীকে। ধৃতদের শনিবার রায়গঞ্জ আদালতে তোলা হলে বিচারক তাদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Published by: Arka Deb
First published: June 14, 2020, 12:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर