Home /News /south-bengal /
Farakka Bank Robbery: ফরাক্কাতে ব্যাঙ্ক ডাকাতি, দুস্কৃতীদের পিছন ধাওয়া করে পাকরাও ডাকতদল, উদ্ধার টাকা

Farakka Bank Robbery: ফরাক্কাতে ব্যাঙ্ক ডাকাতি, দুস্কৃতীদের পিছন ধাওয়া করে পাকরাও ডাকতদল, উদ্ধার টাকা

তদন্তে নেমে খোয়া যাওয়া টাকাও উদ্ধার করে পুলিশ৷

তদন্তে নেমে খোয়া যাওয়া টাকাও উদ্ধার করে পুলিশ৷

জনবহুল এলাকায় এইভাবে দিনেদুপুরে ডাকাতির ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয়রা।

  • Share this:

#ফরাক্কা: দিনেদুপুরে ফরাক্কার একটি বেসরকারি ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি। বুধবার ঘটনাটি ঘটেছে ফরাক্কার এনটিপিসি মোড় এলাকায়। স্থানীয়রা ধাওয়া করলে আগ্নেয়াস্ত্র দেখিয়ে চম্পট দেয় ৫ দুষ্কৃতী। খবর পেয়ে ব্যাঙ্কে পৌঁছন ফরাক্কার এসডিপিও ওয়াসিম খান সহ ফরাক্কা থানার পুলিশ। ঘণ্টা খানেকের মধ্যেই ৩ দুষ্কৃতীকে গ্রেপ্তার করে ফরাক্কা থানার পুলিশ। ডাকাতি হওয়া ৬০ লক্ষ টাকাও উদ্ধার হয়। এই ডাকাতি চক্রে আর কে বা কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখতে তদন্ত চালাচ্ছে পুলিশ।

বুধবার ফরাক্কার এনটিপ সি মোড়ের একটি বেসরকারি ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুষ্কৃতীরা সরাসরি ব্যাঙ্কের ভিতর ঢুকে কর্মীদের উপরে হামলা চালায়। তারপরেই ব্যাঙ্ক থেকে টাকা নিয়ে চম্পট দেয়।

আরও পড়ুন: ফরাক্কায় ব্যাঙ্ক ডাকাতি, জনতার তাড়ায় বাইক থেকে পড়ল দুষ্কৃতী, দেখুন ভিডিও

ব্যাঙ্ক কর্মীদের চিৎকার শুনে স্থানীয় দোকানদারেরা ৫ দুষ্কৃতীকে ব্যাগ নিয়ে মোটর বাইকে করে পালাতে দেখে। তাদের বাইকের পিছনে স্থানীয়রা ধাওয়া করে। তখন বাইক থেকে পড়ে যায় এক দুষ্কৃতী। আর তার পরেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে চম্পট দেয় ৫ দুষ্কৃতী। সিসিটিভি ফুটেছে ধরা পড়ে সেই ঘটনা।

জনবহুল এলাকায় এইভাবে দিনেদুপুরে ডাকাতির ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয়রা। খবর পেয়ে ব্যাঙ্কে পৌঁছন ফরাক্কার এসডিপিও ওয়াসিম খান সহ ফরাক্কা থানার পুলিশ। ঘটনার ঘণ্টা খানেকের মধ্যেই ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর থেকে ৩ দুষ্কৃতীকে পুলিশ গ্রেপ্তার করে। ডাকাতি হওয়া ৬০লক্ষ টাকাও উদ্ধার হয়। এই ডাকাতি চক্রে আর কে বা কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখতে ধৃতদের জেরা করে তদন্ত চালাচ্ছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ধৃতরা ঝাড়খণ্ড থেকে ডাকাতি করতে এসেছিল৷

স্থানীয় বাসিন্দা বিধানচন্দ্র ঘোষ বলেন, 'হঠাৎ চিৎকার চেঁচামেচি শুনে দোকান থেকে বাইরে বেড়িয়ে এসে দেখি ৫জন দুষ্কৃতী মোটর বাইক নিয়ে পালাচ্ছে। আমরা দুটো বাইকের পিছনে ধাওয়া করি। একজন বাইক থেকে পড়েও যায়। কিন্তু তারপরেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই দুষ্কৃতীরা বাইকে করে পালিয়ে যায়। দিনে দুপুরে এই ডাকাতির ঘটনায় আমরা আতঙ্কে রয়েছি।'

 জঙ্গিপুর জেলা পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃত প্রত্যেকেরই বাড়ি নিকটবর্তী ঝাড়খণ্ড এলাকায়। যদিও এখনও পর্যন্ত খোয়া যাওয়া মোট টাকার পরিমাণ হিসেব করে বলতে পারেনি ব্যাঙ্ক কর্তৃপক্ষ। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর