Home /News /south-bengal /
Woman arrested fraud marriage: পর পর বিয়ে, গয়না নিয়ে চম্পট! বনগাঁয় পর্দাফাঁস প্রতারক নববধূর

Woman arrested fraud marriage: পর পর বিয়ে, গয়না নিয়ে চম্পট! বনগাঁয় পর্দাফাঁস প্রতারক নববধূর

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

স্থানীয় সূত্রে খবর, দেয়ালদহ গ্রামের বাসিন্দা এক যুবকের জন্য পাত্রীর খোঁজ করছিলেন পরিবারের সদস্যরা৷

  • Share this:

    #বনগাঁ: বিয়ের নামে প্রতারণা করতে গিয়ে বর ধরা পড়ছে, এমন ঘটনা অনেক ঘটে৷ কিন্তু এবার প্রতারণার দায়ে গ্রেফতার হলেন এক নববধূ৷ ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগণার বাগদা গ্রাম পঞ্চায়েতের দেয়ালদহ গ্রামে৷

    স্থানীয় সূত্রে খবর, দেয়ালদহ গ্রামের বাসিন্দা এক যুবকের জন্য পাত্রীর খোঁজ করছিলেন পরিবারের সদস্যরা৷ গত ২০ এপ্রিল চাকদহ থেকে শান্তি বিশ্বাস নামে এক মহিলা ঘটক রাখী বিশ্বাস নামে একজন পাত্রীকে নিয়ে পাত্রের বাড়িতে হাজির হন৷ পাত্রী প্রসঙ্গে পাত্রের পরিবারকে ওই ঘটক জানান, পাত্রীর মা নেই, বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ওই পাত্রী একেবারেই অসহায়। অন্য কোনও আত্মীয়ের সঙ্গেও যোগাযোগ নেই তাঁর৷ পাত্রের পরিবারের পক্ষ থেকে পাত্রীর অসহায়তার কথা শুনে সেই দিনই বিয়ের ব্যবস্থা করা হয়। গত ২৩ এপ্রিল রবিবারে প্রতিবেশীদের নিমন্ত্রণ করে বৌভাতের আয়োজন করা হয়।

    আরও পড়ুন: আদালতে মামলা হতেই অনুব্রতর 'অধিকার' নিয়ে প্রশ্ন ফিরহাদের! কী কারণে রুষ্ট মন্ত্রী?

    কিন্তু বিয়ের পর থেকেই নববধূর আচরণ ভালো লাগেনি তার শ্বশুরবাড়ির সদস্যদের। হস্পতিবার হঠাৎ করে নববধূ বলেন চাকদহতে যাবেন ডাক্তার দেখাতে। কিন্তু বিয়েতে পাওয়া গয়না নিয়ে যাবার চেষ্টা করতেই সন্দেহ হয় পাত্রের পরিবারের।

    আরও পড়ুন: প্রেমিককে পছন্দ নয় মায়ের, বাধা সরিয়ে ফেলতে প্রেমিককে নিয়ে মেয়ে যা করল...

    এর পরই নববধূকে চেপে ধরেন তাঁর স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন৷ জিজ্ঞাসাবাদ করতেই চক্ষুচড়কগাছ পাত্রের পরিবারের৷ ওই নববধূ স্বীকার করে নেয়, আগেও তার একাধিক বিয়ে রয়েছে। একাধিক জায়গা থেকে বিয়ে করে সম্পত্তি হাতানোর অভিযোগ আছে বলে জানতে পারে নববধূর শ্বশুরবাড়ির লোকজন । পাত্রের পরিবারের তরফেই বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করে নববধূর বিরুদ্ধে ।

    লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় প্রতারক নববধূকে । অভিযুক্ত নববধূ রাখী বিশ্বাসের বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু করে শুক্রবার বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে বাগদা থানার পুলিশ ।

    Anirudha Kirtania

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Bongaon, Fraud

    পরবর্তী খবর