সাইকেল চালিয়ে বেরলেন লকেট, পয়লা বৈশাখে অভিনব প্রচারে প্রার্থীরা

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 02:33 PM IST
সাইকেল চালিয়ে বেরলেন লকেট, পয়লা বৈশাখে অভিনব প্রচারে প্রার্থীরা
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 02:33 PM IST

#কলকাতা: উদ্দেশ্য নিখাদ প্রচার। তবে কিছুটা অন্যভাবে। পয়লা বৈশাখে সকাল থেকে সৌজন্য বিনিময়, মিষ্টিমুখ করিয়ে জনসংযোগ সারলেন ভোটপ্রার্থীরা। কোথাও ডিজে বাজানোয় তৈরি হল বিতর্ক।

ছিল না প্রশাসনিক অনুমতি। ছিল না সুরক্ষার ন্যূনতম ব্যবস্থা। নির্বাচন কমিশনকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে তারস্বরে বাজল বাবুল সুপ্রিয়র সেই গান, যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। নববর্ষের সকালে চন্দননগরের রানীঘাট থেকে হুগলি কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে ১০টি নৌকা নিয়ে গঙ্গাবক্ষে দাপিয়ে বেড়ালো যুব মোর্চা।

নদিয়ার চাকদহে অভিনব প্রচার যুব তৃণমূলের। ভাগিরথী নদীতে নৌকায় মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মূর্তি নিয়ে রাজ্যের সব আসনে তৃণমূল প্রার্থীদের জয়ী করার আহ্বান জানানো হয়। সবুজ রসগোল্লা দিয়ে মিষ্টিমুখ করানো হয় সকলকে।

সকাল সকাল পথচলতি মানুষকে মিষ্টিমুখ করালেন বিষ্ণুপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরা। বছরের প্রথম দিনে প্রার্থীর মুখে সেফ ড্রাইভ, সেভ লাইফ।

বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে নতুন বছরে প্রচার শুরু করলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাজ সঙ্ঘমিতা।

Loading...

প্রধান প্রতিপক্ষের মতো সকাল সকাল সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া। এ পর তাঁর গন্তব্য ছিল শহরের আরও তিন মন্দিরে।

শিলিগুড়ির বাঘাযতীন পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠানে সামিল হলেন রাজ্যের দুই মন্ত্রী গৌতম দেব ও লক্ষ্মীরতন শুক্লা। অনুষ্ঠানের মাঝেই চলল দার্জিলিঙের তৃণমূল প্রার্থী অমর সিং রাইয়ের হয়ে প্রচার।

ভোটারদের হাতে গোলাপ ফুল দিয়ে প্রচার করলেন হাওড়ার বাম প্রার্থী সুমিত্র অধিকারী। ব্যাট হাতে মাঠেও নেমে পড়েন তিনি।

First published: 02:01:48 PM Apr 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर