Home /News /south-bengal /
Latest Bangla News|| ফাঁকা মাঠে গৃহবধূর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার! ধর্ষণের পর খুন? তদন্ত পুলিশ...

Latest Bangla News|| ফাঁকা মাঠে গৃহবধূর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার! ধর্ষণের পর খুন? তদন্ত পুলিশ...

Rape and Murder: ফাঁকা মাঠ থেকে গৃহবধূর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার। ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবার ও স্থানীয়দের। বুধবার সকালে এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার জামনা দু-নম্বর অঞ্চলের উজান এলাকায়।

  • Share this:

    #পিংলা: ফাঁকা মাঠ থেকে গৃহবধূর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার। ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবার ও স্থানীয়দের। বুধবার সকালে এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার জামনা দু-নম্বর অঞ্চলের উজান এলাকায়। মৃত ওই গৃহবধূর নাম বেহুলা সিং। বয়স ৩৫ বছর।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে উজান এলাকায় ফাঁকা মাঠ দিয়ে ধানের কাজ করতে যাওয়ার সময় একটি পুকুরের সামনে ওই গৃহবধূর অর্ধনগ্ন মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপরই ঘটনার খবর ছড়িয়ে পড়ে। এলাকায় ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, ওই গৃহবধূকে পরিকল্পিতভাবে বাইরের কেউ ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করেছে। এই ঘটনা নিয়ে রীতিমতো এলাকার মহিলাদের সুরক্ষা ও নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছে স্থানীয় বাসিন্দারা?

    আরও পড়ুন: অবৈধ প্রেমের এত কঠিন শাস্তি! মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল বামনগাছি

    অন্যদিকে, এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পিংলা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুদীপ ঘোষাল ও পুলিশ কর্মীরা। তারপরে এলাকাবাসীদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাকে ঘিরে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

    প্রসঙ্গত, গত কয়েকদিন আগে, পিংলা থানার কালুখাড়া এলাকায় এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটেছিল। ইতিমধ্যে সেই ঘটনার পরিপ্রেক্ষিতে কলকাতা হাইকোর্টে সিবিআই তদন্তের আর্জি জানানো হয়েছে। তারপরে ফের এই ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন স্থানীয় বাসিন্দারা।

    Digvijoy Mahali

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News

    পরবর্তী খবর