Home /News /south-bengal /
Bengal Bjp: একের পর এক পিকনিক, বঙ্গ বিজেপি-তে এখন চড়ুইভাতি-রাজনীতি!

Bengal Bjp: একের পর এক পিকনিক, বঙ্গ বিজেপি-তে এখন চড়ুইভাতি-রাজনীতি!

ফের পিকনিক!

ফের পিকনিক!

Bengal Bjp: তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ শান্তনুকে বিজেপির বিরোধী দলনেতা বলে কটাক্ষ করেছেন। এই পরিস্থিতিতে ফের পিকনিকে শান্তনু ঠাকুর ও তাঁর অনুগামীরা।

  • Share this:

    #বনগাঁ: রাজ্য বিজেপি-তে ফের চড়ুইভাতির আয়োজন। গত কয়েকদিন ধরে যে ভাবে ক্ষোভ-বিক্ষোভ মাথাচাড়া দিয়ে উঠেছে তাতে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরকে কেন্দ্র করে একের পর এক 'পিকনিকে' জেরবার রাজ্য বিজেপি। এমনকী পরিস্থিতি এমন, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ শান্তনুকে বিজেপির বিরোধী দলনেতা বলে কটাক্ষ করেছেন। এই পরিস্থিতিতে ফের পিকনিকে শান্তনু ঠাকুর ও তাঁর অনুগামীরা।

    বিক্ষোভ আবহে প্রথম পিকনিক হয় গত ১৭ জানুয়ারি বনগাঁর নহাটা-তে। দ্বিতীয়টি হয় গত ২৩ জানুয়ারি গোবরডাঙায়। গৈপুরে পুরমণ্ডলের সভাপতি আশিস বন্দ্যোপাধ্যায়ের বাগানবাড়িতে। আজ তৃতীয় পিকনিক হল ঠাকুর নগরে। যদিও শান্তনু ঠাকুরের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, মতুয়া-ক্ষোভ, হোয়াটস্অ্যাপ গ্রুপ ত্যাগ এবং নতুন রাজ্য ও জেলা কমিটি নিয়ে দলের অন্দরের বিক্ষোভের আবহে বিজেপি-র ‘বঞ্চিত’ কর্মীদের চাঙ্গা করতে রাজ্য জুড়ে পিকনিকের কর্মসূচি নেওয়া হচ্ছে।

    ঘটনাচক্রে বনগাঁর বনভোজনে উপস্থিত ছিলেন পদ্মশিবিরের রাজ্য কমিটি থেকে বাদ পড়া রীতেশ তিওয়ারি, সায়ন্তন বসু, বর্তমান কমিটির মুখপাত্র তথা প্রাক্তন সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার, বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া-সহ অনেকেই। তবে, আজকের পিকনিকেও যা ভিড় হয়েছিল, তাতে বিজেপি-র অন্দরে আলোড়ন কমছে না।

    আরও পড়ুন: করোনা-কালে এই প্রথম, ৩ ফেব্রুয়ারি নিয়ে জরুরি নির্দেশ গেল নবান্ন থেকে! প্রস্তুতি শুরু...

    আজ সন্ধ্যা ৭টার পর কল্যাণী সেন্ট্রাল পার্কে আরও একটি পিকনিক হওয়ার কথা। আগামীকাল গাইঘাটাতেও পিকনিক হওয়ার কথা রয়েছে। যদিও এদিন দিলীপ ঘোষ বলেন, ''সবাই পিকনিক করুক। দলের কর্মীদের চাঙ্গা করতে এমন করা হয়েই থাকে।''

    আরও পড়ুন: কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! ভিতরে কী ছিল জানেন?

    বিজেপির (Bengal BJP) নতুন রাজ্য কমিটিতে মতুয়াদের প্রতিনিধিত্ব না-থাকায় দলীয় হোয়াটস অ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে আসা দিয়ে এই প্রতিবাদের শুরু। তারপর থেকে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর (Shantanu Thakur) বেসুরো হয়েই চলেছেন। একাধিকবার বিক্ষুব্ধ নেতাদের নিয়ে বৈঠক করেছেন বনগাঁর সাংসদ। কলকাতার পোর্টট্রাস্ট গেস্টহাউসে বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীর নেতৃত্বের বৈঠকও হয়েছে। তারপর গত ১৭ জানুয়ারি ফের পিকনিককে সামনে রেখে মিলিত হন তাঁরা। এরপর থেকে একের পর এক পিকনিক, যে কারণে বিজেপির বিড়ম্বনা আরও বাড়ছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, Shantanu Thakur

    পরবর্তী খবর