Home /News /south-bengal /
South Bengal: ফোনে আলাপ ফটোগ্রাফারের সঙ্গে, নির্জনে নিয়ে গিয়ে বারবার রেপ নাবালিকাকে

South Bengal: ফোনে আলাপ ফটোগ্রাফারের সঙ্গে, নির্জনে নিয়ে গিয়ে বারবার রেপ নাবালিকাকে

Photographer raped minor many times in Deganga

Photographer raped minor many times in Deganga

South Bengal: একটি নির্জন বাড়িতে সেখানে ঘড়ের দরজা বন্ধ করে একাধিকবার রেপ (Rape) করে যুবক।মেয়ে স্কুলে গিয়ে বাড়ি ফিরছে না দেখে চিন্তায় পড়ে পরিবারের সদস্যরা।

  • Share this:

    #দেগঙ্গা: স্কুলে যাওয়ার পথে বছর ১৪ নাবালিকাকে (Minor)  নির্জন এলাকায় একাধিকবার ধর্ষণের (Rape) অভিযোগ পেশায় বিয়ে বাড়ির ফটোগ্রাফার অভিজিৎ কর্মকারের বিরুদ্ধে।আজ রবিবার বিকেলে অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে দেগঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের। নির্যাতনের শিকার ছাত্রীর পাশে দাঁড়িয়েছে তৃণমূলের মহিলা নেত্রী।অভিযুক্ত যুবক পলাতক, তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

    নাবালিকার পরিবারের সদস্যদের অভিযোগ অভিযুক্ত যুবকের সাথে তার মেয়ের ফোনে পরিচয়,গত শুক্রবার ছাত্রীটির স্কুল যাওয়ার পথে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তুলে নিয়ে যায় একটি নির্জন বাড়িতে সেখানে ঘড়ের দরজা বন্ধ করে একাধিকবার রেপ (Rape) করে যুবক।মেয়ে স্কুলে গিয়ে বাড়ি ফিরছে না দেখে চিন্তায় পড়ে পরিবারের সদস্যরা।

    আরও পড়ুন - Viral Video: নিলামে এসে হাসিখুশিই ছিলেন Suhana Khan, তারপর যা হল,ভাইরাল ভিডিও

    বিকালে অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে ঘটনার কথা খুলে বলে, নাবালিকা।অভিযুক্তের বাড়ি বলতে গেলে ঘটনা চেপে যাওয়ার কথা বলে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। নাবালিকার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানিয় বিশিষ্টজনদের বলতেই তাদের সাথে আজ দেগঙ্গা থানায় এসে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়।

    Jiaul Alam

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Rape, South Bengal

    পরবর্তী খবর