corona virus btn
corona virus btn
Loading

রেশনের দ্রব্য কম দেওয়ার অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়াল এলাকায়

রেশনের দ্রব্য কম দেওয়ার অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়াল এলাকায়

ন্যায্য যে দ্রব্য মানুষ রেশন দেওয়ার কথা সেই পরিমাণ দ্রব্য দিচ্ছিলেন না বলে অভিযোগ গ্রামবাসীর এবং সেই অভিযোগকে ঘিরেই রীতিমতো রণক্ষেত্র পরিণত জলঙ্গীর ফরিদপুর ।

  • Share this:

#মুর্শিদাবাদে: আবারও রেশন ডিলারের বিরুদ্ধে সরকারি দ্রব্য কম দেওয়ার অভিযোগ ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল  মুর্শিদাবাদের জলঙ্গি ব্লকের ফরিদপুর অঞ্চলে। সাইদুল ইসলাম নামের ওই রেশন দোকানে শুক্রবার  রেশন দিতে শুরু করে, কিন্তু ন্যায্য যে দ্রব্য মানুষ রেশন দেওয়ার কথা সেই পরিমাণ দ্রব্য দিচ্ছিলেন না বলে অভিযোগ গ্রামবাসীর এবং সেই অভিযোগকে ঘিরেই রীতিমতো রণক্ষেত্র পরিণত জলঙ্গীর ফরিদপুর ।

পরে স্থানীয়রা রেশন দোকানে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করে ও রেশন দোকান বন্ধ করে দিলে ,  ঘটনাস্থলে আসে জলঙ্গী থানার পুলিশ ও  জলঙ্গি ব্লকের বিডিও, প্রশাসনিক অধিকর্তা দের ঘিরে রীতিমতো ক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা। এমনকি বিডিওকে ঘেরাও করে ওই ডিলারের অবসান চেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রামের মানুষেরা যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে জলঙ্গী থানার থেকে মোতায়েন করা হয়েছে ব্যাপক পুলিশ বাহিনী তবে এই ঘটনায় এখনও ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে বলে জানা যাচ্ছে । ঘটনাস্থলে  মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য রাফিকা সুলতানা।

First published: May 1, 2020, 4:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर