Home /News /south-bengal /
মুখ্যমন্ত্রীর উপর হামলার অভিযোগ! পূর্ব বর্ধমানের বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধ

মুখ্যমন্ত্রীর উপর হামলার অভিযোগ! পূর্ব বর্ধমানের বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধ

পূর্ব বর্ধমানের বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধ

পূর্ব বর্ধমানের বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে অবরোধ

বর্ধমান জেলার বিভিন্ন প্রান্তে অবস্থান-বিক্ষোভ, পথ অবরোধ করল তৃণমূল কংগ্রেস। বিভিন্ন জায়গায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করা হয়। মুখ্যমন্ত্রীর উপর হামলার প্রতিবাদে স্লোগান দেওয়া হয়। অবরোধের জেরে বিভিন্ন রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন...
  • Share this:

#বর্ধমান: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলা হয়েছে, এই অভিযোগ তুলে পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন প্রান্তে অবস্থান-বিক্ষোভ, পথ অবরোধ করল তৃণমূল কংগ্রেস। বিভিন্ন জায়গায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করা হয়। মুখ্যমন্ত্রীর উপর হামলার প্রতিবাদে স্লোগান দেওয়া হয়। অবরোধের জেরে বিভিন্ন রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। অবরোধে আটকে পড়ে দুর্ভোগে নাজেহাল হয়েছেন নিত্য যাত্রীসহ সাধারণ মানুষ।

বৃহস্পতিবার সকালে বর্ধমান শহর লাগোয়া এগ্রিকালচার ফার্মের এক নম্বর গেটের সামনে বর্ধমান কালনা রোড অবরোধ করে তৃণমূল কংগ্রেস। প্রায় পৌনে এক ঘণ্টা অবরোধ চলে। রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। মুখ্যমন্ত্রীর উপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ তুলে ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়। অবরোধের জেরে এই গুরুত্বপূর্ণ রাস্তার দু'পাশে ব্যাপক যানজট সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন বাস যাত্রীসহ অন্যান্যরা। পরে বর্ধমান থানার পুলিশ গিয়ে অবরোধ চলে।

মুখ্যমন্ত্রীর পায়ে চোট পাওয়া ও তার পিছনে ষড়যন্ত্রের আশঙ্কা সামনে আসতেই বুধবার রাত থেকে পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন এলাকায় বিক্ষোভ শুরু করে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। বুধবার রাতেই বর্ধমান কালনা রোড অবরোধ করা হয়েছিল। টায়ারে আগুন জ্বালিয়ে বর্ধমান শহরের কপি বাগান এলাকায় পথ অবরোধ শুরু হয়। দীর্ঘক্ষন সেই অবরোধ চলে। ফের বৃহস্পতিবার সকাল থেকে বর্ধমান কালনা রোড অবরোধ করা হয়। বিক্ষোভ মিছিল হয় ভাতারের বলগোনা বাজারেও।

তৃণমূল কর্মী সমর্থকরা দলীয় পতাকা সঙ্গে নিয়ে বলগোনা বাজারে মুখ্যমন্ত্রীর ওপর হামলার অভিযোগ তুলে প্রতিবাদ মিছিল করে। এদিন কালনা ও কাটোয়া মহকুমার বিভিন্ন এলাকায়, বর্ধমান রায়না জামালপুর সহ জেলার সব প্রান্তে অবস্থান-বিক্ষোভ অবরোধ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস। জামালপুরে রাস্তার উপর বেঞ্চ পেতে মেমারি জামালপুর রাস্তা অবরোধ করা হয়। রায়নার লোহাইয়ে বর্ধমান আরামবাগ রোড অবরোধ করে তৃণমূল কর্মীরা। বর্ধমানের কার্জনগেটেও জি টি রোড অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়।

Saradindu Ghosh

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bardhaman, Mamata Banerjee, Nandigram

পরবর্তী খবর