Home /News /south-bengal /
Paschim Mediipur News: পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যুকে ঘিরে উত্তাল, পুলিশ বাহিনী এল ঘটনাস্থলে

Paschim Mediipur News: পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যুকে ঘিরে উত্তাল, পুলিশ বাহিনী এল ঘটনাস্থলে

Public hold protest as a student dies of road accident

Public hold protest as a student dies of road accident

চরম উত্তেজনা এলাকায়। সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী। চরম উত্তেজনা এলাকায়। সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: পথ দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যুকে ঘিরে চরম উত্তেজনা পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা গোপসাই এলাকায়, জনতার তাড়া খেয়ে পালাল পুলিশ, রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো স্থানীয় ক্ষুব্ধ ও উত্তেজিত জনতা। চরম উত্তেজনা এলাকায়। সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিশ বাহিনী।

    এলাকার মানুষজন এর অভিযোগ স্কুল ছাত্রের মৃত্যুর মূলত কারণ স্কুলশিক্ষকদের গাফিলতি ও পুলিশি নিষ্ক্রিয়তার। জানাযায় এদিন দুপুর নাগাদ স্কুল চলাকালীন হঠাৎ স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র  শুভজিৎ স্কুলের বাইরে বেরিয়ে আসে স্কুলের পাশে রাজ্য সড়ক সেই রাজ্য সড়ক দিয়ে দ্রুত বেগে যা ছিলো বালি বোঝাই ট্রাক আর সেই ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে শুভজিতের আর এতেই ক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষজন। এলাকার মানুষদের দাবি গুরুত্বপূর্ণ এলাকা রাজ্য সড়কের ধারে স্কুল কিন্তু ছিলনা কোন এখানে বাম্পার নেই পুলিশি ব্যারিকেড, আর এর ফলেই হয়েছে শুভজিৎ এর মৃত্যু। ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ হঠাৎই তুলে নিয়ে চলে যায় আর এতে দেখা দেয় চরম  ক্ষোভ রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে চলছে অবরোধ। জনতার তাড়া খেয়ে পালাল পুলিশ। এলাকার মানুষদের অভিযোগে ঘটনাকে ধামাচাপা দিতে চাইছে পুলিশ।

    আরও পড়ুন - Amarnath Yatra 2022: ২ বছরের অপেক্ষা শেষ, ফের খুলছে অমরনাথ, জানুন সব এক ক্লিকে

    জানা যায়, বিক্ষোভ কারীদের হাতে আহত বেশ কয়েকজন পুলিশ কর্মী সহ এক শিক্ষিকা। তাদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশবাহিনী মোতায়েন রয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছেন ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী সহ কয়েকটি থানার পুলিশ আধিকারিকরা।

    Partha Mukherjee

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Paschim medinipur, Student

    পরবর্তী খবর