অনলাইনে ড্রোনের অর্ডার দিয়ে পাওয়া গেল বেল্ট ! অভিযোগ সিউড়ির গ্রাহকের

অনলাইনে ড্রোনের অর্ডার দিয়ে পাওয়া গেল বেল্ট ! অভিযোগ সিউড়ির গ্রাহকের

ডেলিভারির সময় প্যাকেট খুলতেই দেখা গেল ডেলিভারি প্যাকেটে নেই ড্রোন, তার বদলে এসেছে একটি কোমরের বেল্ট! ঘটনা বীরভূমের সিউড়ি ডাঙ্গালপাড়ার।

  • Share this:

Supratim Das

#সিউড়ি: অনলাইনে অফার দেখে উৎসাহী হয়ে অর্ডার দেওয়া হয়েছিল ড্রোনের ৷ অভিযোগ কয়েকদিন পর ডেলিভারির সময় প্যাকেট খুলতেই দেখা গেল ডেলিভারি প্যাকেটে নেই ড্রোন, তার বদলে এসেছে একটি কোমরের বেল্ট! ঘটনা বীরভূমের সিউড়ি ডাঙ্গালপাড়ার।

বিভাস পাল নামে সিউড়ির ডাঙালপাড়ার এই যুবকের অভি্যোগ গত ১২ দিন আগে 'I-Smartshopper' নামে একটি অনলাইন বিপণনকারী সংস্থার কাছে 'Dji mavic mini drone' -এর অর্ডার দেয়। সেই মত ২ জানুয়ারি  অর্ডার সামগ্রী তাঁর কাছে এসে পৌঁছয়। অর্ডারটি ছিল Cash on Delivery মোডে। সেইমতো ওই গ্রাহক হাতে প্যাকেট পেয়ে টাকা দেওয়ার পর প্যাকেট খুলতেই হতচকিত হয়ে পড়েন। দেখেন প্যাকেটে নেই ড্রোন, রয়েছে একটি কোমরের বেল্ট।

ওই গ্রাহক বিভাস পাল জানান, "এই ড্রোনটির দাম অনেক ছিল। অফার চলাকালীন অর্ডার দেওয়ায় সে সময় তার কাছ থেকে ১৯৯৯ টাকা চাওয়া হয়। সেই মতো Cash on Delivery-র মাধ্যমে অর্ডার দেওয়া হয়েছিল। অর্ডার করা ড্রোন প্যাকেট বন্দী অবস্থায় এসে পৌঁছয়। টাকা মিটিয়ে প্যাকেট খুলতেই দেখা যায় প্যাকেটের ভিতরে ড্রোন নেই, রয়েছে একটি বেনামী কোম্পানির কোমরের বেল্ট।"

ঘটনার পর শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয় বাসিন্দারা ডেলিভারি বয়কে আটকেও রাখে। যদিও ঘটনার বিষয়ে এখনও পর্যন্ত কোথাও অভিযোগ জানানো হয়নি। তবে ওই গ্রাহক জানিয়েছেন, এবিষয়ে কনজিউমার ফোরামে অভিযোগ জানাবেন তিনি।

First published: January 4, 2020, 4:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर