ভোটের মধ্যে বিয়ের ছুটি না মেলায় বাগনানে আধাসেনার গুলির লড়াইয়ে মৃত আরও ১

ভোটের মধ্যে বিয়ের ছুটি না মেলায় বাগনানে আধাসেনার গুলির লড়াইয়ে মৃত আরও ১
  • Share this:

#বাগনান: বাগনানের ঘটনায় আরও এক গুলিবিদ্ধ জওয়ানের মৃত্যু হল কলকাতার বেসরকারি হাসপাতালে ৷ নিহত জওয়ান অনিল রাজবংশি ৷

বিয়ের জন্য বাড়ি ফিরতে চেয়েছিলেন ভোটের কাজে আসা এক জওয়ান। ছুটি পাননি। তা নিয়ে তর্কাতর্কির মাঝে সার্ভিস রাইফেল থেকে গুলি ছুঁড়েছিলেন সেই জওয়ান। তাঁর গুলিতে ঘটনাস্থলেই মারা যান অসম রাইফেলসের এএসআই। আহত হয়েছিলেন আরও দুই জওয়ান।

গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন লক্ষীকান্ত বর্মন নামে এক জওয়ান। বৃহস্পতিবার সকালে ৬ নম্বর জাতীয় সড়কের কাছ থেকে তাঁকে ফিরিয়ে আনে পুলিশ। স্কুলে ফিরেই তিনি ফের বাড়ি ফেরার জন্য ঝামেলা শুরু করেন। অভিযোগ, বচসার মাঝেই হঠা‍ৎ সার্ভিস রাইফেল থেকে গুলি ছুঁড়তে শুরু করেন লক্ষীকান্ত। ১৫ থেকে ২০ রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। গুলি লেগে মৃত্যু হয় অসম রাইফেলসের এএসআই ভোলানাথ দাসের। আহত হয়েছিলেন আরও দুই জওয়ান রন্টুমনি বোধক ও অনিল রাজবংশি। বেশ কিছুক্ষণ বন্দুক উঁচিয়ে এলাকায় দাপিয়ে বেড়ান লক্ষীকান্ত। খবর পেয়ে বাগনান থানার পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছয়। কোনও রকমে নিরস্ত্র করে গ্রেফতার করা হয় লক্ষীকান্ত বর্মনকে।

গুলিবিদ্ধ অবস্থায় খিদিরপুরের বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় দুই জওয়ানকে। শনিবার হাসপাতালে মারা যান অনিল রাজবংশী। অপর জওয়ানের অবস্থা স্থিতিশীল। তাঁর হাত থেকে গুলি বের করা হয়েছে।

First published: 08:43:51 AM May 05, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर