বেড়েই চলেছে ডেঙ্গির প্রকোপ, হাবড়ায় ফের মৃত ১

জানা গিয়েছে, গত মাসের ২৫ তারিখে জ্বরে আক্রান্ত হয় হাবড়ার কুমড়া পঞ্চায়েতের মহিষা মছলন্দুপুরের এলাকার বাসিন্দা বছর ৪৫ এর সোভা মন্ডলের

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 17, 2019 08:29 PM IST
বেড়েই চলেছে ডেঙ্গির প্রকোপ, হাবড়ায় ফের মৃত ১
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 17, 2019 08:29 PM IST

#হাবড়া: হাবড়ায় জ্বর এবং ডেঙ্গিতে মৃত্যু অব্যাহত । এবার ডেঙ্গির কবলে মৃত্যু হল এক গৃহবধূর । মঙ্গলবার সকালে আরজিকর হাসপাতালে তার মৃত্যু হয় ।

জানা গিয়েছে, গত মাসের ২৫ তারিখে জ্বরে আক্রান্ত হয় হাবড়ার কুমড়া পঞ্চায়েতের মহিষা মছলন্দুপুরের এলাকার বাসিন্দা বছর ৪৫ এর সোভা মন্ডলের । বাইরে থেকে তার রক্ত পরীক্ষা করা হলে তার রক্তে ডেঙ্গি পাওয়া যায় । পরেরদিন অর্থাৎ ২৬-৮-২০১৯ তাকে নিয়ে যাওয়া হয় হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে ৷ সেখানেও তার রক্তে ডেঙ্গি পাওয়া যায় । দু’দিন হাবড়া স্টেট জেনারেল হাসপতালে ভর্তি থাকার পর তাকে রেফার করা হয় বারাসাত স্টেট জেলা হাসপাতালে ।

সেখান থেকে অবস্থার আরও অবনতি হলে ৩০-৮-২০১৯ তারিখ পাঠানো হয় আরজিকর হাসপাতালে । দীর্ঘ ১৮ দিন সেখানে চিকিৎসাধীন থাকার পর এদিন সকালে আরজিকর হাসপাতালে মৃত্যু হয় তার । শোভা দেবীর মৃত্যুর সার্টিফিকেটে ডেঙ্গির কথা স্পষ্ট ভাবে উল্লেখ রয়েছে । বারবার এলাকায় ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার পরও পঞ্চায়েতের তরফে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন বাসিন্দারা ৷ অন্যদিকে পঞ্চায়েত প্রধান রত্না বিশ্বাসকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন তারা প্রতিনিয়ত ডেঙ্গি দূরীকরণে এলাকায় অভিযান ও যাবতীয় কাজকর্ম করছে ।তবে এলাকার মানুষকে এ বিষয়ে সচেতন হতে হবে ।

First published: 08:29:56 PM Sep 17, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर