ভয়ঙ্কর দুর্ঘটনা দিঘায়! কলকাতাগামী বাস-লরির মুখোমুখি সংঘর্ষে যাত্রীর মৃত্যু, আশঙ্কাজনক অনেকে

ভয়ঙ্কর দুর্ঘটনা দিঘায়! কলকাতাগামী বাস-লরির মুখোমুখি সংঘর্ষে যাত্রীর মৃত্যু, আশঙ্কাজনক অনেকে

ভয়ঙ্কর দুর্ঘটনা দিঘায়! কলকাতাগামী বাস-লরির মুখোমুখি সংঘর্ষ.

নন্দকুমার জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। যাত্রীবাহী বাস এবং লরির মুখোমুখি সংঘর্ষে আহত বহু বাস যাত্রী। গুরুতর আহত কমপক্ষে পাঁচজন।

  • Share this:

    #দিঘা: নন্দকুমার জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। যাত্রীবাহী বাস এবং লরির মুখোমুখি সংঘর্ষে আহত বহু বাস যাত্রী। গুরুতর আহত কমপক্ষে পাঁচজন। দুর্ঘটনায় আহত এক মহিলার মৃত্যু হয়েছে। চন্ডীপুর থানার গুড়্গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে বুধবার সকালের দিকে।

    পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার ১১৬বি জাতীয় সড়কে গড়গ্রাম রসিকাচক এলাকায় দিঘা থেকে কলকাতাগামী একটি এসি বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দিঘা থেকে কলকাতাগামী বাসটি গড়গ্রামের কাছে ওভারটেক করতে গিয়ে কাঁথি-গামী একটি লরির মুখোমুখি হয়ে যায়। তখনই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, আশঙ্কাজনক অবস্থা বাস এবং লরির চালক-সহ বাসের কয়েকজন যাত্রী। ঘটনায় দুটি গাড়ির সামনের দিকে দুমড়ে-মুচড়ে গিয়েছে। স্থানীয়রা ও চন্ডীপুর থানার পুলিশ এসে সবাইকে উদ্ধার করেছে। গুরুতর আহত দুই চালককে তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ও বাকিদের চণ্ডীপুর এড়াশাল ব্লক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। গোটা ঘটনায় দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে যায় জাতীয় সড়ক।

    Sujit Bhowmick

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর