Home /News /south-bengal /
Murshidabad News: মর্মান্তিক! ডাম্পারের ধাক্কায় যা হল মোটরভ্যান চালকের...

Murshidabad News: মর্মান্তিক! ডাম্পারের ধাক্কায় যা হল মোটরভ্যান চালকের...

Photo- Representative

Photo- Representative

Murshidabad News: কান্দি সাঁইথিয়া রাজ্যে সড়কের ওপর, একটি বেসরকারি হার্ডওয়্যারের দোকানে ঢুকে পড়ে একটি খালি ডাম্পার। এই ঘটনায় ডাম্পারের চালক ও খালাসি গুরুতর আহত হয়েছেন।

  • Share this:

    #কান্দিঃ বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলার কান্দিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরভ্যান চালকের। অপর দুর্ঘটনাটি ঘটে কান্দির দোহালিয়ায়। সেখানে একটি ডাম্পারের ধাক্কায় গুঁড়িয়ে যায় দোকান। ঘটনায় আহত হন দুজন।

    আরও পড়ুন: প্রাণ সংশয়, নিরাপত্তা বাড়াতে আবেদন তৃণমূল বিধায়কের! স্পষ্ট করে দিলেন, কাদের ভয় পাচ্ছেন

    বড়ঞা থানার অন্তর্গত কুমরাই মোড়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মৃত যুবকের নাম রাজকুমার মন্ডল (বয়স ২৪ বছর)। পেশায় তিনি প্যান্ডেলে মাইক বাঁধার কাজ করতেন। বুধবার রাতে মাইকের কাজ করার জন্য বড়ঞা থানার আন্দি ও কুমরাই গ্রামে গিয়েছিলেন। জানা গেছে, কাজ সেরে মোটর চালিত ভ্যান নিয়ে ফেরার পথে কুমরাই মোড়ের কাছে, মোটর চালিত ভ্যান উল্টে রাস্তার ধারে পড়ে যান ওই ব্যক্তি। এলাকার বাসিন্দা ও সিভিক ভলান্টিয়ার্সদের নজরে এলে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত রাজকুমার মন্ডলের বাড়ি কান্দি থানার অন্তর্গত বাটি গ্রামে৷ কান্দি থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

    অন্যদিকে, বৃহস্পতিবার ভোর রাতে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার দোহালিয়া বাইপাসে, কান্দি সাঁইথিয়া রাজ্যে সড়কের ওপর, একটি বেসরকারি হার্ডওয়্যারের দোকানে ঢুকে পড়ে একটি খালি ডাম্পার। এই ঘটনায় ডাম্পারের চালক ও খালাসি গুরুতর আহত হয়েছেন। ক্ষতিগ্রস্ত হয়েছে দোকান ঘর সহ দোকানের সমস্ত জিনিস। চালকের ঘুম চলে আসার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। জানা গিয়েছে, একটি বিদ্যুৎ এর খুঁটিতে ধাক্কা মেরে হার্ডওয়্যারের দোকানে ঢুকে যায় ডাম্পারটি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কান্দি থানার পুলিশ। দুর্ঘটনার পর উদ্ধার কাজে হাতে লাগান বিদ্যুৎ দফতরের কর্মী ও স্থানীয় বাসিন্দারা।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Murshidabad, Murshidabad news

    পরবর্তী খবর