corona virus btn
corona virus btn
Loading

দু’দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে মৌসুনি দ্বীপ থেকে উদ্ধার মৎস্যজীবী

দু’দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে মৌসুনি দ্বীপ থেকে উদ্ধার মৎস্যজীবী
প্রতীকী চিত্র ।

গত শনিবার বিকেলে মাছ ধরে ফেরার সময় একটি ট্রলার ডুবে যায়। ট্রলারের ১৫ জন মৎস্যজীবীর মধ্যে ১২ জনকে উদ্ধার করা গেলেও ৩ জন মৎস্যজীবী নিখোঁজ ছিলেন।

  • Share this:

#ফ্রেজারগঞ্জ: দু'দিন পর উদ্ধার নিখোঁজ এক মৎস্যজীবী ।

দু'দিন পর উদ্ধার হল নিখোঁজ এক মৎস্যজীবীর দেহ। সোমবার সকালবেলায় দক্ষিণ ২৪ পরগণা জেলার মৌসুনি দ্বীপের পূর্ব দিকে বালিয়ারা এলাকা থেকে নিখোঁজ মৎস্যজীবীর দেহ উদ্ধার হয়। তবে উদ্ধার হওয়া মৎস্যজীবীর এখনও পরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের পরই শনাক্তকরণ করা হবে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এ দিন সকালবেলায় চিনাই নদীতে ভাটা পড়ে গেলে, স্থানীয় বাসিন্দারা নদীর তীরে একটি ঝোপের মধ্যে মৃতদেহ আটকে থাকতে দেখেন। এরপরই তাঁরা খবর দেন ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়।

পরে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মহকুমা হাসপাতালে পাঠায়। উল্লেখ্য, গত শনিবার বিকেলে মাছ ধরে ফেরার সময় জম্বুদ্বীপের কাছে এফবি প্রসেনজিৎ নামক একটি ট্রলার ডুবে যায়। এই ট্রলারের ১৫ জন মৎস্যজীবীর মধ্যে ১২ জনকে উদ্ধার করা গেলেও, ৩ জন মৎস্যজীবী নিখোঁজ ছিলেন। এই ৩ মৎস্যজীবীর খোঁজে গত দু'দিন ধরে নদীতে তল্লাশি চালানো হচ্ছে। অবশেষে সোমবার সকালে মৌসুনি দ্বীপ থেকে এক মৎস্যজীবীর মৃতদেহ উদ্ধার হয়।

Published by: Simli Raha
First published: August 17, 2020, 6:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर