গ্রুপ ডি পরীক্ষা দিয়ে ফেরার পথে বাসে মৃত্যু পরীক্ষার্থীর

গ্রুপ ডি পরীক্ষা দিয়ে ফেরার পথে বাসে মৃত্যু পরীক্ষার্থীর

পরীক্ষা দিয়ে ফেরার পথে বাসে মৃত্যু হয় এক পরীক্ষার্থীর ৷ মৃতের নাম জয়দীপ চক্রবর্তী ৷

  • Share this:

#বর্ধমান: পরীক্ষা দিয়ে ফেরার পথে বাসে মৃত্যু হয় এক পরীক্ষার্থীর ৷ মৃতের নাম জয়দীপ চক্রবর্তী ৷ মৃত জয়দীপ আসানসোলের বাসিন্দা ৷ বর্ধমানের কুরমুনের ঘটনা ৷ বাসে ভিড়ের চাপে দম বন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর বলে দাবি বাস যাত্রীদের ৷

রাজ্য সরকারের গ্রুপ ডি পরীক্ষা ঘিরে দিনভর রাজ্য জুড়ে হইহই অবস্থা। বাসে বাদুড়ঝোলা ভিড়।  জীবনের ঝুঁকি নিয়ে বাসে, ট্রেনে, অটোয়, নৌকায় চেপে পরীক্ষা দিতে যান পরীক্ষার্থীরা।  রাজ্য সরকারের গ্রুপ ডি পরীক্ষা দিতে গতরাত থেকেই হাওড়া,শিয়ালদহ স্টেশনে উপচে পড়া ভিড়।  হবে না-ই বা কেন? সরকারি চাকরি বলে কথা।  কেই-বা হাতছাড়া করতে চায়? এক সঙ্গে পঁচিশ লক্ষ পরীক্ষার্থী ও তাঁদের অভিভাবকদের ভিড় সামলাতে তৎপর ছিল প্রশাসন।

পরীক্ষা দিয়ে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে বেশ কয়েকজন পরীক্ষার্থী ৷ বাসে ভিড়ের চাপে দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের ৷ অন্যদিকে ভিড়ের জেরে বাস থেকে পড়ে গুরুতর আহত হয়েছে বেশ কয়েকজন ৷

গ্রুপ ডি পরীক্ষা দিয়ে ফেরার পথে বাসের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন তিনজন পরীক্ষার্থী । দুঘর্টনাটি ঘটেছে বর্ধমান বোলপুর জাতীয় সড়কের ভেদিয়াতে ।

জখম তিন পরীক্ষার্থীকে প্রথমে নিয়ে যাওয়া হয় গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ।অবস্থার অবনতি হওয়ায় তাদের ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ।

Loading...

তিনজনেরই বাড়ি বর্ধমান শহরে ।জখম পরীক্ষার্থী অশোক সাউয়ের বাড়ি বর্ধমানের দিঘীরপুলে ।অশোকের পরীক্ষার সিট পড়েছিল আউশগ্রামের পিপিডি হাই স্কুলে । বাকি দুজনের নাম দীপ মণ্ডল ও মহম্মদ আসিফ নওয়াজ ৷ দীপের বাড়ি বর্ধমানের কালনাগেটের কালিতলায় । অন্যদিকে মহম্মদ আসিফ নওয়াজ আনসারীর বাড়ি বর্ধমানের লোকোতে ।

জানা গিয়েছে, জখম তিন পরীক্ষার্থী বাসের ছাদে চেপে বাড়ি ফিরছিল । ভেদিয়ার রেলের আণ্ডারপাসে বাস পার হওয়ার সময় তিনজনেই বাসের ছাদ থেকে পড়ে যায় ।স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে ।

First published: 08:12:46 PM May 20, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर