ডায়মন্ড হারবারে বাস ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১

ডায়মন্ড হারবারে বাস ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১

ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার ১১৭ জাতীয় সড়কের কানপুর মোড় এলাকায়।

  • Share this:

#ডায়মন্ড হারবার: বাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার ১১৭ জাতীয় সড়কের কানপুর মোড় এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, নিম্নচাপের জেরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। আর তখনই ডায়মন্ডহারবার গামী একটি সরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই বাইক থেকে ছিটকে পড়ে বাইক চালক, এর পরেই স্থানীয়রা ছুটে আসেন ঘটনাস্থলে। কিন্তু ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। পরে ডায়মন্ড হারবার থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

জানা যায় মৃত ব্যক্তি স্বরূপ ঘোষ লক্ষীকান্তপুর এর বাসিন্দা, এদিন তিনি তার নতুন গাড়ির নাম্বার প্লেট করতে ডায়মন্ডহারবার এসেছিলেন। এর পরেই বাড়ি ফেরার সময় ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপর স্থানীয় বাসিন্দারা তার কাছে থাকা নথিপত্র দেখে তার বাড়িতে খবর দেয়। তবে প্রত্যক্ষদর্শীদের দাবি, বাইক চালক স্বরূপ ঘোষ হেলমেট পরেছিলেন, এরপরেও ঘটে যায় এমন দুর্ঘটনা। ঘটনার পরেই ডায়মন্ড হারবার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধারের পাশাপাশি যানচলাচল স্বাভাবিক করে।

First published: 10:37:37 PM Oct 23, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर