দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে বন্ধ রোজগার! ক্রমেই বাড়ছে চুরি-ডাকাতি-ছিনতাই, দুশ্চিন্তায় প্রশাসন

লকডাউনে বন্ধ রোজগার! ক্রমেই বাড়ছে চুরি-ডাকাতি-ছিনতাই, দুশ্চিন্তায় প্রশাসন
প্রতীকী ছবি

দেশজুড়ে তৃতীয় দফা লকডাউন চলছে । আর তার জেরে বহু মানুষ ইতিমধ্যেই কাজ হারিয়েছে । ফলে বেড়েছে রাতের অন্ধকারে চুরি, ছিনতাইয়ের মতো ঘটনা।

  • Share this:

#দেগঙ্গাঃ দেশজুড়ে তৃতীয় দফা লকডাউন চলছে । আর তার জেরে বহু মানুষ  ইতিমধ্যেই কাজ হারিয়েছে । ফলে বেড়েছে রাতের অন্ধকারে চুরি, ছিনতাইয়ের মতো ঘটনা।

মঙ্গলবার রাতে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় পরপর তিনটি গাড়িতে ভাঙচুর, নগদ কয়েক হাজার টাকা চুরির ঘটনা ঘটে । অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা। এদিন রাতের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় দেগঙ্গা বাজারে । গাড়ির মালিকের অভিযোগ, সারাদিন গাড়ি ভাড়া খাটিয়ে দেগঙ্গা বাজারে টাকি রোডের ধারে গাড়ি পার্কিং করে রাখা ছিল । মঙ্গলবার গভীর রাতে স্থানীয় লোকজন গাড়ির কাঁচ ভাঙ্গার আওয়াজ শুনতে পান। তারাই বাইরে বেরিয়ে দেখতে পান একটি ৪০৭, দু’টি লরির কাঁচ ভেঙে গাড়িতে রাখা নগদ টাকা নিয়ে পালাচ্ছে এক দুষ্কৃতী । পিছনে ধাওয়া করে তাকে ধরে ফেলেন স্থানীয়রা । এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায় দেগঙ্গা থানায় ।

গাড়ির মালিকদের অভিযোগ, এর আগেও তাঁদের গাড়ি থেকে ব্যাটারি-সহ অন্যান্য যন্ত্রসামগ্ৰী চুরি হয়েছে ।  এরপর  মঙ্গলবার রাতে কাঁচ ভেঙে টাকা পয়সা চুরির ঘটনা। কিন্তু এদিন গাড়ির লক খুলতে না পারার জন্য ব্যটারি-সহ অন্যান্য যন্ত্রসামগ্ৰী নিতে পারেনি অভিযুক্ত । এভাবে নিত্যদিন  চুরির ঘটনায় আতঙ্কে ভুগছেন গাড়ির মালিকরা ।

Published by: Shubhagata Dey
First published: May 13, 2020, 2:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर