Home /News /south-bengal /
#InternationalNurseDay 'তোমরা জীবন বাঁচাচ্ছো', নার্সদের জন্য বিশেষ সম্মান!

#InternationalNurseDay 'তোমরা জীবন বাঁচাচ্ছো', নার্সদের জন্য বিশেষ সম্মান!

তাই নার্স ডে-তে বীরভূমের হাসপাতালগুলিতে নার্সরা একে অপরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সাধারণ মানুষের থেকেও শুভেচ্ছা বার্তা পেয়েছেন।

  • Share this:

#বীরভূম: মঙ্গলবার আন্তর্জাতিক নার্স দিবস। আর এই দিনটিতে বীরভূমের সাঁইথিয়ার প্রেরণা ফাউন্ডেশন তাদের সদস্যদের নিয়ে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালের কর্মরত নার্সদের ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানান হল। বর্তমান পরিস্থিতিতে এই নার্স ও চিকিৎসকেরা কতটা তাৎপর্যপূর্ণ তা সকলেই হাড়ে হাড়ে টের পাচ্ছেন। এদিন হাসপাতালে নার্সরা ছাড়াও হাসপাতালে কর্মরত চিকিৎসকদের সম্মাননা দেওয়া হয় ওই সংগঠনের তরফ থেকে। পাশাপাশি তাদের লক্ষ্য করে পুষ্পবৃষ্টি ছড়ানো হয়।

পুষ্প বৃষ্টির পরে আপ্লুত বীরভূমের সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে নার্সরা। বর্তমান পরিস্থিতিতে রাজ্যের প্রতিটি হাসপাতালে নার্সরা তাদের কর্তব্য পালন করে আসছে বাদ যায়নি বীরভূমের হাসপাতালগুলিও। আইসোলেশন ওয়ার্ডগুলোতে নার্সরা রোগীদের চিকিৎসা করতে কোমর বেঁধে লড়াই করে যাচ্ছেন কোন রোগে আক্রান্ত নাকি আক্রান্ত নয় তা জানার আগেই নাস্তা কিন্তু তাদের দায়িত্ব থেকে সরে আসেননি।

তাই নার্স ডে-তে বীরভূমের হাসপাতালগুলিতে নার্সরা একে অপরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সাধারণ মানুষের থেকেও শুভেচ্ছা বার্তা পেয়েছেন। কোন কোন জায়গায় নার্সদের হাতে ফুল দেওয়ার পাশাপাশি করা হয়েছে তাদের ওপর পুষ্পবৃষ্টি। পরিবার পরিজন ছেড়ে হাসপাতালগুলিতে নার্সরা তাদের দায়িত্ব পালন করছে।

Published by:Pooja Basu
First published:

Tags: Birbhum, International Nurse Day, South bengal news

পরবর্তী খবর