এটিএমের লাইনে দাঁড়িয়ে মৃত্যু ব্যক্তির ! সাহায্যের জন্য এলেন না কেউই

এটিএমের লাইনে দাঁড়িয়ে মৃত্যু ব্যক্তির ! সাহায্যের জন্য এলেন না কেউই
এভাবেই এটিএমের সিঁড়িতে পড়ে থাকলেন কল্লোল রায় চৌধুরি ৷

ফের এটিএমের লাইনে দাঁড়িয়ে মৃত্যুর ঘটনা ঘটল এরাজ্যে। ব্যান্ডেলে নোটের লাইনে সরকারি কর্মীর মৃত্যু।

  • Share this:

#ব্যান্ডেল:  ফের এটিএমের লাইনে দাঁড়িয়ে মৃত্যুর ঘটনা ঘটল এরাজ্যে। ব্যান্ডেলে নোটের লাইনে সরকারি কর্মীর মৃত্যু। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বেহালার আদর্শনগরের বাসিন্দা  কল্লোল রায় চৌধুরীর।

কোচবিহারে কাজ করতেন তিনি। ব্যান্ডেল স্টেশনের বাইরে এসবিআই এটিএমের লম্বা লাইনে দাঁড়িয়ে ছিলেন। লাইনে দাঁড়িয়ে থাকার সময়েই হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর সিঁড়িতে পড়ে যান কল্লোলবাবু ৷ অভিযোগ, বেশ কিছুক্ষণ সিঁড়িতে পড়ে থাকলেও সাহায্যের জন্য এগিয়ে যাননি কেউ। টাকা তোলার লাইন রাখতে গিয়েই কি এই অমানবিকতা ? উঠছে প্রশ্ন। বেশ কিছুক্ষণ পর স্থানীয় একজন চিকিৎসককে ডেকে আনেন এটিএমের নিরাপত্তারক্ষী। পরে কল্লোলবাবুকে চুঁচুড়া হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ট্যুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মোদিকে কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইট করেন, ‘‘ দুর্ভাগ্যের মৃত্যুর ঘটনা বেড়েই চলেছে  ৷ আজ সকালেও বান্ডেল স্টেশনে মৃত্যুর ঘটনা ঘটল ৷ এসবিআই-এর এটিএমে টাকা তুলতে গিয়ে মৃত্যু কল্লোল রায়চৌধুরীর ! মৃতের পরিবারকে আমি সমবেদনা জানাচ্ছি ৷ মোদিবাবু কি শুনছেন ? ’’

ইতিমধ্যেই পেনশনের টাকা তুলতে গিয়ে ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে  মৃত্যু হয়েছে দু’জনের। মছলন্দপুরের এসবিআই শাখা থেকে ব্যাঙ্কের কর্মীরা রবীন মুখোপাধ্যায় নামে এক প্রৌঢ়কে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্যদিকে, রায়দিঘিতেও ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে মৃত্যু হয়েছে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের। এর পাশাপাশি মাসের তৃতীয় দিনেও নোট ভোগান্তি চলছেই। কলকাতা-সহ রাজ্যের বেশিরভাগ জেলায় এখন প্রয়োজনের তুলনায় টাকার জোগান কম। খুচরোর অভাবে হিমশিম অবস্থা আম জনতার।

First published: 01:41:56 PM Dec 03, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर