Death: ছেলেদের সঙ্গে ঝামেলা, হঠাৎই বন্ধ ঘরের ভিতরে উদ্ধার বাবা-মায়ের মৃতদেহ!

মর্মান্তিক

Death: প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বিষ খেয়ে আত্মহত্যাই করেছে দুজনে।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: মহিষাদলের চকগাজিপুরে সাতসকালে বৃদ্ধ দম্পতির মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। মৃত বৃদ্ধ দম্পতির নাম নন্দলাল ঘোড়ই (৮০) এবং রেবতী ঘোড়ই(৭৮)। সোমবার সকালে নিজেদের বাড়ির ভেতর থেকেই মৃতদেহ দুটি উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, বিষ খেয়ে আত্মহত্যাই করেছে দুজনে। স্থানীয় সূত্রের খবর, ওই বৃদ্ধ-বৃদ্ধার পুত্রদের সঙ্গে বেশ কয়েকদিন ধরেই গন্ডগোল চলছিল। সেই কারণেই আত্মহত্যা কিনা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে মহিষাদল থানার পুলিশ।

    অপরদিকে, নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এক যুবক। ঘটনাটি ঘটেছে হাবড়া থানার গুমা মথুরাপুর খলপার এলাকায়। অভিযুক্তর নাম উত্তম বারুই(১৯)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মাসের ১২ তারিখ হাবড়া থানার গুমা এলাকার বছর ষোলোর এক নাবালিকা বাড়ি থেকে বেরিয়ে স্টেশনের দিকে যাচ্ছিলেন সেই সময় নাবালিকার পূর্ব পরিচিত প্রতিবেশী যুবক ঐ নাবালিকার পথ আটকায় এবং নাবালিকাকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

    নাবালিকা বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানালে নাবালিকার মা হাবড়া থানার লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক ছিলেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তের নেমে হাবড়া থানার পুলিশ গতকাল বিকেলে গুমা এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পক্সো আইনের ধারায় হাবড়া থানার পুলিশের পক্ষ থেকে মামলা রুজু করে বারাসাত আদালতে তোলা হয়।পুলিশের পক্ষ থেকে হাবড়া হাসপাতালে নাবালিকার শারীরিক পরীক্ষা সহ আদালতে গোপন জবানবন্দিও নেওয়া হয়েছে নাবালিকার।

    Published by:Suman Biswas
    First published: