বছরের প্রথম দিনেই রাজ্যে পথের বলি ১৫ !

বছরের প্রথম দিনেই রাজ্যে পথের বলি ১৫ !

দুই শিশু-সহ একই পরিবারের পাঁচ জনের মৃত্যু। উত্তর দিনাজপুরের চাকুলিয়ায় পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ইসলামপুর থানার অফিসার সফিকুল ইসলাম।

  • Share this:

#বর্ধমান: বছরের প্রথম দিনেই রাজ্যে পথের বলি ১৫। বর্ধমানের গলসিতে বাড়ির উপর উল্টে গেল বালি বোঝাই ট্রাক। দুই শিশু-সহ একই পরিবারের পাঁচ জনের মৃত্যু। উত্তর দিনাজপুরের চাকুলিয়ায় পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ইসলামপুর থানার অফিসার সফিকুল ইসলাম।

বর্ধমান

রাত তখন দু’টো। অভিযোগ দামোদরের বালি খাদ থেকে বেআইনি ভাবে বালি তুলে একটি ট্রাক যাচ্ছিল শিকারপুর থেকে গলসির দিকে। রাস্তার পাশে রয়েছে ঝুপড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে সেই ঝুপড়ির একটি বাড়ির উপর উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলে প্রাণ হারায় আড়াই বছরের শিশু আবীর মণ্ডল-সহ পাঁচ জন। ঘটনার পর পালিয়ে যায় ট্রাক চালক।

খালাসিকে আটকে গণপিটুনি দেওয়া অভিযোগ গ্রামবাসীদের বিরুদ্ধে। এমনকি, রাতেই প্রতিবাদে উত্তেজিত জনতা স্থানীয় বালিঘাটে চার থেকে পাঁচটি জেসিবি, দুটি ডাম্পার, দুটি ট্র্যাক্টর, তিনটি মোটরসাইকেল এবং বালিঘাটের অফিসে আগুন ধরিয়ে দেয়। পুলিশ গিয়ে, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পুলিশ জানিয়েছে, ট্রাক মালিক মেমারির বাসিন্দা।

নতুন বছরের প্রথম দিনে উত্তর দিনাজপুর জেলায় পথের বলি পাঁচ। এরমধ্যে মঙ্গলবার মধ্যরাতে সিভিক ভলানটিয়ার কামরুল হককে সঙ্গে নিয়ে ডালখোলার দিকে আসছিলেন ইসলামপুর থানার অফিসার সফিকুল ইসলাম। পুলিশ জানিয়েছে, চাকুলিয়ার কাছে মজলিশপুরে ৩১ নম্বর জাতীয় সড়কে তাঁদের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। ঘটনাস্থলেই প্রাণ হারান কামরুল। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় সফিকুলের। এছাড়াও জেলায় আরও তিনটি পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিন জন। এরমধ্যে একজন শিক্ষক।

জলপাইগুড়ি

বর্ষবরণের পার্টি করে বাড়ি ফেরার পথে ফালাকাটার এথেল বাড়িতে ১৮ চাকার ট্রাক পিষে দিল একটি বাইককে। স্থানীয় সূত্রে দাবি, হনুমান মন্দির সংলগ্ন এলাকায় রাত একটা নাগাদ এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। উত্তেজিত জনতা ট্রাকে আগুন লাগিয়ে দেয়। পালিয়ে গিয়েছে চালক। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ এবং বীরভূমের রামপুর হাটে পথ দুর্ঘটনায় দুই মহিলার মৃত্যু হয়েছে।

First published: 03:01:19 PM Jan 01, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर