Home /News /south-bengal /
Extra Marital Affairs : পরকীয়া প্রেমে বাধা স্বামী! ছাড়া যাবে না সম্পত্তিও ! তাই বলে এই কাণ্ড ঘটাবেন স্ত্রী?

Extra Marital Affairs : পরকীয়া প্রেমে বাধা স্বামী! ছাড়া যাবে না সম্পত্তিও ! তাই বলে এই কাণ্ড ঘটাবেন স্ত্রী?

Extra Marital Affairs : বিয়ের পর থেকেই অশান্তি। তার মাঝে আবার চলে এল পরকীয়া। যার ফল হল ভয়ানক।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা:  বিয়ের পর থেকেই অশান্তি। তার মাঝে আবার চলে এল পরকীয়া। যার ফল হল ভয়ানক। কী কাণ্ডটাই না ঘটিয়ে বসলেন স্ত্রী। সঙ্গে আবার পুরো পরিবার। ছোট জাগুলিয়ার সিকদেশপুকুরিয়া এলাকায় এক ব্যক্তিকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠলো পরিবারের বিরুদ্ধে। এই ঘটনায় সরব হলেন পাড়া প্রতিবেশিরা। ঘটনাস্থল, বারাসত এক নম্বর ব্লকের ছোট জাগুলিয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রামকৃষ্ণ পল্লী সিকদেশ পুকুরিয়া। এই এলাকার বাসিন্দা বিশ্বনাথ সাহা নামে এক ব্যক্তিকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ উঠল। এরপরেই তড়িঘড়ি ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় বারাসত হাসপাতালে । সেখানে তাঁর মৃত্যু হয় বলে জানা যায়। ব্যক্তির মৃত্যুর কথা ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।

    প্রতিবেশীদের অভিযোগ স্ত্রী, শালিকা ও শাশুড়ি মিলে বিষ খাইয়ে মেরে ফেলে বিশ্বনাথ সাহাকে। অভিযোগ, যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন স্বীকারোক্তি দেন বিশ্বনাথ সাহা। এর পরে ঘটনাস্থলে আসে দত্তপুকুর থানার পুলিশ। বাড়িটি বর্তমানে তালা মেরে রেখেছে পুলিশ প্রশাসন এবং তিনজন কেই থানায় নিয়ে যাওয়া হয় আটক করে।এই ঘটনায় ক্ষোভে ফুসছে এলাকার মানুষ। তাদের দাবি যদি অভিযুক্তদের শাস্তি না হয় তাহলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন।

    আরও পড়ুন: ট্যাক্স চাওয়ায় মার খেতে হল টোলপ্লাজার কর্মীকে ! ঘটনার ভিডিও ভাইরাল

    স্থানীয়দের দাবি, স্ত্রীর অবৈধ সম্পর্ক এবং বিশ্বনাথ সাহার সম্পত্তির লোভে তাকে খুন করা হয়েছে। বিশ্বনাথ সাহার আগে একটি বিবাহ ছিল, কিন্তু সেই স্ত্রী কয়েক বছর আগে শারীরিক অসুস্থতার কারণে মারা যায়। তার পরেই আবার বিবাহ করেন তিনি। কিছুদিন কাটতে না কাটতেই অশান্তি শুরু হয়, প্রতিদিনই চলতো বিশ্বনাথ সাহার উপর অত্যাচার, অবশেষে রবিবার বিকেলে তাকে বিষ খাইয়ে মেরে ফেলা হয়।এমনটাই অভিযোগ করে রামকৃষ্ণ সিকদেশ পুকুরিয়ার বাসিন্দারা।

    Rudra Narayan Roy

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: North 24 Parganas

    পরবর্তী খবর