দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

'বীরভূমের কেউ দিদিকে ছেড়ে যাবে না', ২২০ আসনে জিতবে দল, তারাপীঠে পুজো দিয়ে মন্তব্য অনুব্রতর

'বীরভূমের কেউ দিদিকে ছেড়ে যাবে না', ২২০ আসনে জিতবে দল, তারাপীঠে পুজো দিয়ে মন্তব্য অনুব্রতর

বৃহস্পতিবার রাজ্যের মঙ্গল কামনায় তারাপীঠে মা তারা কাছে ২২০ আসন চেয়ে পুজো দিয়েছেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। হলুদ পাঞ্জাবি-সাদা পাজামা পরে তারাপীঠ মন্দিরে উপস্থিত হন তিনি।

  • Share this:

#তারাপীঠ: 'কর্মী থাকলেই হবে। নেতার দরকার নেই। শেষ কথা বলে কর্মীরাই। নেতারা বলে না। কর্মীরা নেতা তৈরি করে। নেতা কর্মী তৈরি করে না। বীরভূম থেকে কেউ যাবে না দিদিকে ছেড়ে।' রাজ্যজুড়ে তৃণমূলের ভাঙ্গন প্রসঙ্গে মন্তব্য বীরভূমের ভূমিপুত্র অনুব্রত মণ্ডলের।

বৃহস্পতিবার রাজ্যের মঙ্গল কামনায় তারাপীঠে মা তারা কাছে ২২০ আসন চেয়ে পুজো দিয়েছেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। হলুদ পাঞ্জাবি-সাদা পাজামা পরে তারাপীঠ মন্দিরে উপস্থিত হন তিনি। ভক্তিভরে তারা মায়ের পুজো দেন। সঙ্গে ছিলেন বীরভূম জেলা পরিষদের মেন্টর অভিজিৎ  সিংহ, সিউড়ির বিধায়ক অশােক চট্টোপাধ্যায়, রামপুরহাট ২ নং ব্লক সভাপতি সুকুমার মুখোপাধ্যায় এবং ত্রিদিপ ভট্টাচার্য।

এদিন পুজো দেওয়া পর সাংবাদিকদের মুখােমুখি হয়ে অনুব্রত বলেন, 'আজ পয়লা পৌষ, বৃহস্পতিবার। তারা মায়ের জন্মদিন। তাই মায়ের কাছে সবার মঙ্গল চেয়ে পুজো দিলাম।' বিধানসভা নির্বাচনের তৃণমূল কতগুলাে আসন পাবে সেই বিষয়ে নিয়ে জিজ্ঞাসা করা হলে অনুব্রত-র দাবি, 'তৃণমূল ২২০ আসনে জয়লাভ করবে।'

এ দিকে, সম্প্রতি বােলপুরের এক তৃণমূল নেতা অভিষেক বন্ধ্যোপাধ্যায়কে নিশানা করে ফেসবুকে একটি পােস্ট করেছিলেন, যা নিয়ে বির্তক ওঠে চরমে। অনুব্রত অবশ্য বলেছে, 'ওটা ফালতু খবর। সাইবার ক্রাইমে অভিযােগ করা হয়েছে।' প্রসঙ্গত,  বুধবার কোচবিহারের জনসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযােগ করেন, তাঁর দলের নেতাদের সঙ্গে  বসতে চেয়ে ফোন করছে কেন্দ্রের বিজেপি নেতারা। এ দিন অনুব্রতর কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে, তিনি বলেন, যা বলার মুখ্যমন্ত্রী বলে দিয়েছেন।'

Akshoy Dhibar

Published by: Shubhagata Dey
First published: December 17, 2020, 6:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर