corona virus btn
corona virus btn
Loading

ধুমধাম করে বিয়ের ইচ্ছা শিকেয় তুলে নতুন ভাবনা সদ্য বিবাহিতের

ধুমধাম করে বিয়ের ইচ্ছা শিকেয় তুলে নতুন ভাবনা সদ্য বিবাহিতের
Photo- Representive

করোনা পরিস্থিতিতে লকডাউন সব ভেস্তে দিল

  • Share this:

#অশোকনগর: লকডাউনের জেরে বাতিল হয়েছে বিয়ের অনুষ্ঠান। বন্ধু বান্ধব তো দূরে থাক, আসতে পারেননি আত্মীয় পরিজনরাও। বিয়ের অনুষ্ঠানের জন্য বাঁচিয়ে রাখা টাকা দিয়ে এলাকার দরিদ্র মানুষদের জন্য খাবার কিনে দিলেন নবদম্পতি। বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিলেন অশোকনগরের কচুয়া এলাকার বাসিন্দা প্রতীম সরকার ও দোলা সেন।

ইচ্ছে ছিল ধূমধাম করে বিয়ে সারার। সেই মতো প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু করোনা পরিস্থিতিতে লকডাউন সব ভেস্তে দিল।পাত্রী দোলা সেন প্রাথমিক স্কুলের শিক্ষিকা, পাত্র প্রতীম সরকার বেসরকারি স্কুলে কর্মরত।কোনওমতে বাড়ির কয়েকজনকে নিয়ে বিয়ে সেরেছেন সোমবার। চার হাত এক হল ঠিকই, কিন্তু সব অনুষ্ঠান বাতিল হওয়ায় অনুষ্ঠানের জন্য রাখা টাকাও বেঁচে গেছে অনেক। সেই টাকা দিয়েই এলাকার দরিদ্র মানুষদের জন্য খাবার কিনে দিলেন।কচুয়া এলাকার প্রায় ২০০ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার দিয়ে এলেন প্রতীম ও দোলা।

নবদম্পতির এই উদ্যোগে খুশি এলাকার মানুষ। বিয়ের অনুষ্ঠান ধূমধাম করে হয়নি, তার জন্য মন খারাপ একটু ছিলই দোলা আর প্রতীমের। কিন্তু এতগুলো মানুষের মুখে খাবার তুলে দিতে পেরে এখন অনেকটাই খুশি নবদম্পতি।

খাবার দিলেন নবদম্পতি বিয়ের টাকা বাঁচিয়ে ত্রাণ অশোকনগরের দোলা-প্রতীমের উদ্যোগ বৌভাতের অনুষ্ঠান বাতিল বাড়ি বাড়ি গিয়ে খাবার দিলেন ২০০ পরিবারকে খাবার দিলেন নবদম্পতির কাজে খুশি এলাকাবাসী

Published by: Debalina Datta
First published: May 11, 2020, 10:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर