corona virus btn
corona virus btn
Loading

নয়াবাদের প্রৌঢ় এগরায় যে বিয়েবাড়িতে গিয়েছিলেন, সেখানে আক্রান্ত আরও ৪

নয়াবাদের প্রৌঢ় এগরায় যে বিয়েবাড়িতে গিয়েছিলেন, সেখানে আক্রান্ত আরও ৪
  • Share this:

SUJIT BHOWMIK

#এগরা: এগরায় নতুন করে করোনা আক্রান্ত হওয়া ব্যক্তিকে নিয়ে আজ কলকাতা রওনা দিল অ্যাম্বুলেন্স। এগরায় বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগ দেওয়া আরও একজনের শরীরে মিলল করোনা ভাইরাসের জীবাণু। আক্রান্ত ব্যক্তি এগরা পুরসভার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বিয়ে বাড়িতে যোগদানকারী নিমন্ত্রিতদের বেশ কয়েকজনের সঙ্গে ওই প্রৌঢ়েরও লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। মঙ্গলবার রাতে তাঁর সংক্রমণ রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়েছে বলে স্বাস্থ্য দফতর জানিয়েছে।

প্রসঙ্গত এগরার বিয়ে বাড়িতে যোগদানকারী নয়াবাদের এক ব্যক্তি আক্রান্ত হয়ে কোলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এগরার বিয়েবাড়ির অনুষ্ঠানটি ছিল স্থানীয় চিকিৎসক শুভাশিস মাইতির পরিবারের। ছেলের বিয়েতে শুভাশীষবাবু বহু আত্মীয়-পরিজনকেই আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই বিয়েবাড়িতে আসা অনেকেরই স্বাস্থ্য পরীক্ষা করা হয়। সেই পরীক্ষা থেকেই শুভাশীষ বাবুর পিসিমা ও তাঁর স্ত্রীর করোনা পজেটিভ রিপোর্ট আসে শনিবার। পরদিনই তাঁদের এগরা সুপার স্পেশ্যালিটি হাসপাতাল থেকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সোমবার এই অনুষ্ঠানে অংশগ্রহণকারী  ৫৭২ জনের দ্বিতীয়বার থার্মাল স্ক্যানিং সম্পন্ন হয়।

সোমবার যে চারজনকে এগরা সুপার স্পেশ্যালিটিতে আনা হয়, মঙ্গলবার সেই ৪ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়।  তাঁদের মধ্যে একজন ৫৬ বছরের ব্যক্তির শরীরে সংক্রমণের রিপোর্ট আসায় এগরার বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগদানকারী নিমন্ত্রিতদের মধ্যে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪ জন। আক্রান্ত ব‍্যক্তিও শুভাশিসবাবুর আত্মীয় বলে জানা গিয়েছে।

Published by: Simli Raha
First published: April 1, 2020, 10:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर