১৪ নম্বর জাতীয় সড়কে ফাটল, বন্ধ ভারী যান চলাচল

১৪ নম্বর জাতীয় সড়কে ফাটল, বন্ধ ভারী যান চলাচল

আপতত বন্ধ রাখা হয়েছে ভারী যান চলাচল ৷

  • Share this:

#বীরভূম: ফের ব্রিজে ফাটল ৷ এবার ফাটল দেখা দিল ১৪ নম্বর জাতীয় সড়কে ৷ বীরভূমের ডেউচা ব্রিজে বৃহস্পতিবার সকালে ফাটল দেখতে পান স্থানীয় বাসিন্দারা ৷ তারপরই খবর যায় মহম্মদ বাজার থানায় ৷ এরপরই অতিরিক্ত পুলিশ সুপার সুবিমাল পালের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে আসে ৷ আসে জাতীয় সড়ক কর্তৃপক্ষও ৷ ঘটনাস্থলে পরিদর্শন করার পর ব্রিজের একপাশ দিয়ে হালকা যান চলাচল শুরু হয় ৷ তবে আপতত বন্ধ রাখা হয়েছে ভারী যান চলাচল ৷ ভারী গাড়িগুলোকে ১৪ নম্বর জাতীয় সড়কের মল্লারপুর মোড় দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। যাত্রীবাহী বাস থেকে যাত্রী নামিয়ে বাস পারাপার করানো হচ্ছে ওই ব্রিজের উপর দিয়ে।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা আঙুল তুলেছেন জাতীয় সড়ক কর্তৃপক্ষের দিকে ৷ তাদের অভিযোগ, সংস্কারের নামে এই ব্রিজের উপর থেকে তুলে ফেলা হয়েছে পিচ। শুধুমাত্র ব্রিজের ঢালাই এর উপর দিয়েই যাতায়াত করছিল যানবাহন ৷ তার জন্যই এই ঘটনা বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। যদিও জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে ১৪ নম্বর জাতীয় সড়কের সদাইপুর থানার কচুজোড় মোড় থেকে মল্লারপুর থানা এলাকার মল্লারপুর মোড় পর্যন্ত রাস্তা সংস্কার করা হচ্ছে। জাতীয় সড়কের ওপর থাকা সমস্ত ব্রিজ সংস্কার করা হচ্ছে ৷

জাতীয় সড়কে যানচলাচল যাতে সুষ্ঠ ভাবে হয়, সেকারণে ইতিমধ্যেই ব্রিজের ধারে একটি বিকল্প রাস্তা তৈরির চিন্তা ভাবনা শুরু করছে জেলা প্রশাসন ।

Supratim Das

First published: February 6, 2020, 7:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर