'দিদির চোট লেগেছিল, আমারও চিন্তা হচ্ছিল,' মমতার সুস্থতা কামনা মোদির মুখে

মমতার সুস্থতা কামনা মোদির মুখে

অবশেষে আজ বৃহস্পতিবার পুরুলিয়ার সভামঞ্চ থেকে সেই প্রসঙ্গে কথা বললেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের যখন চোট লেগেছিল, তখন তাঁরও চিন্তা হয়েছিল। এমনটাই জানালেন মোদি।

  • Share this:

    #পুরুলিয়া: নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আঘাত লাগা নিয়ে অবশেষে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঘটনা নিয়ে কেন তিনি কোনও প্রতিক্রিয়া দিচ্ছেন না, তা নিয়ে প্রথম থেকেই আলোচনা হচ্ছিল। অবশেষে আজ বৃহস্পতিবার পুরুলিয়ার সভামঞ্চ থেকে সেই প্রসঙ্গে কথা বললেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের যখন চোট লেগেছিল, তখন তাঁরও চিন্তা হয়েছিল। এমনটাই জানালেন মোদি।

    এদিন সভামঞ্চ থেকে একের পর এক বাক্যবাণে মমতাকে বিঁধেছেন মোদি। তার মাঝেই চোটের কথা উল্লেখ করেন তিনি। মোদি বলছেন, আমাদের জন্য দিদিও ভারতেরই একজন মেয়ে। তাই আমরা তাঁর সম্মান করি।

    তিনি আরও বলেন, জনগণের রোষ দেখে আমার উপর রাগ দেখাচ্ছেন দিদি। বিজেপির লোকেদের উপর রেগে আছেন তিনি। দিদির চোট লেগেছিল যখন আমিও চিন্তা করেছি। আমারও চিন্তা হয়। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, আপনি শীঘ্রই সুস্থ হবেন। উনিও আমাদের দেশের একজন মেয়ে।

    এরপরে জয় শ্রীরাম প্রসঙ্গও টেনে আনেন মোদি। মমতাকে কটাক্ষ করে তিনি বলেন, দিদি রামনাম সহ্য করতে পারেন না। গাড়ি থেকে নেমে যুবকদের ধমকেছিলেন। সেই দৃশ্য মানুষের মনে আছে। তোষণের রাজনীতির জন্যই রামনামে বিরক্তি।

    লোকসভা নির্বাচনে ৪২ এর মধ্য়ে ১৮টি আসনে জয়ী হয়েছিল বিজেপি। তাই মোদি আজ বলেন, উনিশে হাফ, একুশে সাফ। মা দুর্গার আশীর্বাদে দিদিকে পরাস্ত করা হবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: