মঞ্চের পিছনে দিব্যেন্দু অধিকারীর সঙ্গে একান্তে কথা! মোদি বললেন...

মঞ্চের পিছনে দিব্যেন্দু অধিকারীর সঙ্গে একান্তে কথা! মোদি বললেন...

মোদি-সকাশে দিব্যেন্দু।

দিব্যেন্দু এখনও তৃণমূলে, কিন্তু তাতে সৌজন্যের এতটুকুও ত্রুটি হল না।

  • Share this:

#হলদিয়া: এই প্রথম সাক্ষাৎ রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। রাম-লক্ষণ (পড়ুন শুভেন্দু রাজীব) জুটির দেখা পেতেই মোদি প্রায় জড়িয়ে ধরেছিলেন। সভা মিটতেই কথা বললেন দিব্যেন্দু অধিকারীর সঙ্গে। দিব্যেন্দু এখনও তৃণমূলে, কিন্তু তাতে সৌজন্যের এতটুকুও ত্রুটি হল না।

এ দিন অনুষ্ঠান শেষ হতেই মঞ্চের পিছনে দাঁড়িয়ে নানাজনের সঙ্গে আলাপচারিতা সারছিলেন মোদি। এই সময়েই চোখ যায় সামান্য দূরে দাঁড়ানো দিব্যেন্দুর দিকে। মোদির চোখের ইঙ্গিতপূর্ণ সাড়া পেতেই দ্রুত দিব্যেন্দু চলে আসেন মোদির কাছাকাছি। মোদি প্রথমেই দিব্যেন্দুকে বলেন "শিশির বাবু কা খেয়াল রাখ না!"

দিব্যেন্দুকে প্রধানমন্ত্রী আরও বলেন, তোমার খোঁজ খবর আমার কাছে আছে। ভালো ভাবে কাজ করে যাও। দিল্লি গেলে দেখা হবে, কথা হবে। এদিন প্রধানমন্ত্রীর মুখোমুখি হয়ে দিব্যেন্দু প্রধানমন্ত্রীকে নমস্কার জানান। উত্তরে দিব্যেন্দুর পিঠ চাপড়ে দেন তিনি। দিব্যেন্দুর সঙ্গে কথা বলার সময় কাছেই ছিলেন রাজ্যপাল।

প্রসঙ্গত এদিন রাজীব শুভেন্দুর সঙ্গেও কথা বলেছিলেন মোদি। রাজীব বন্দোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে নরেন্দ্র মোদি  জানিয়েছেন, "তোমরা আমাদের সাথে এসেছো জেনে ভালো লাগছে৷ ভালো করে কাজ করতে হবে। চিন্তা করো না সব মিটে যাবে। আমি সব খবর রাখি। বাংলা আমাদের হবেই। তোমাদের এই লক্ষ্যে কাজ করতে হবে।"

হলদিয়ার ভিড় দেখে প্রশংসা করেছেন শুভেন্দুর সাংগঠনিক দক্ষতার৷ চিরাচরিত টানে শুভেন্দু অধিকারীকে বলে গেছেন, "এতো মানুষ দেখে ভালো লাগছে। ভালো করে কাজ করতে হবে। তোমার সাথে আবার দেখা হবে।" তবে এদিন প্রধানমন্ত্রীর কাছে হিংসা মুক্ত, শান্তিপূর্ণ নির্বাচন চেয়েছেন শুভেন্দু। তবে এই দুই রাজনৈতিক ব্যক্তিত্ব রাজনীতির মঞ্চে মোদীর সাথে আগ্রহ বাড়ালেও, আর একজনকে নিয়ে হলদিয়ায় আজ আগ্রহ ছিল। তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। যদিও তিনি বসেছিলেন প্রধানমন্ত্রীর সাথে সরকারি সভা মঞ্চে। সূত্রের খবর, প্রধানমন্ত্রী দিব্যেন্দু অধিকারীকে জানিয়েছেন, "ভালো করে কাজ করো।"।

Published by:Arka Deb
First published: