Narendra Modi: দিদি শুধু অন্ধকার দিয়েছে, ডবল ইঞ্জিনের BJP সরকার সোনার বাংলা দেবে: মোদি

Narendra Modi: দিদি শুধু অন্ধকার দিয়েছে, ডবল ইঞ্জিনের BJP সরকার সোনার বাংলা দেবে: মোদি

Narendra Modi (photo source collected)

প্রথম বার পূর্ব মেদিনীপুরের মাটিতে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)

  • Share this:

    #কাঁথি: বাংলার রাজনৈতিক তরজা তুঙ্গে। একদিকে জোর কদমে 'মোদি হাটাও' অভিযানে ভাঙা পা নিয়ে প্রচার করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ওদিকে চুপ করে বসে নেই মোদি-শাহ। তাঁরাও বাংলার মসনদে বসার জন্য উঠে পড়ে নেমেছেন মাঠে। বার বার আসছেন পশ্চিমবঙ্গে। সভা করছেন। গত ডিসেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন শুভেন্দু অধিকারী। কিন্তু তারপর থেকে রাজ্যের নানা প্রান্তে সভা করলেও এই প্রথম বার পূর্ব মেদিনীপুরের মাটিতে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। ওই জেলারই অন্তর্গত নন্দীগ্রাম এবারের ভোটে এপিসেন্টার। যুযুধান দুই প্রতিদ্বন্দ্বীর নাম মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। আর সেই শুভেন্দুকে জেতাতেই নন্দীগ্রামের 'অপমান'কে হাতিয়ার করলেন মোদি।

    এদিন কাঁথিতে মোদির সভায় উপচে পড়েছে মানুষের ভিড়। প্রথমবার কাঁথিতে প্রধানমন্ত্রী। কাঁথি শুভেন্দু অধিকারীর জায়গা। তিনিই যখন বিজেপিতে মানুষের ভিড় তো হবেই। কিন্তু এই সভাতে এসেও দিদিকে রেয়াত করলেন না মোদি। তিনি নন্দীগ্রাম প্রসঙ্গ টেনে এনে জবাব চাইলেন। মোদির ট্যুইটার পেজে আজ এই বক্তব্য শেয়ার করে তিনি লিখেছেন, " আমাদের স্বপ্ন, সোনার বাংলা, সংকল্প সোনার বাংলা, সিদ্ধান্ত সোনার বাংলা।"

    ট্যুইটার পেজে শেয়ার করা ভিডিওতে মোদি বলছেন, "যে নন্দীগ্রামের মানুষ একসময় দিদিকে ভালোবেসেছে, সম্মান করেছে। সেই নন্দীগ্রামকেই এবার অপমান করছেন মমতা। আর এই অপমানের জবাব দেবে নন্দীগ্রামের মানুষ। এই নির্বাচনেই তারা জবাব দেবে।" তিনি আরও বলেন, "তৃণমূলের সরকার তোলাবাজি আর সিন্ডিকেটের ওপর দাঁড়িয়ে আছে। তৃণমূলের সরকার হিংসা ও অন্ধকারের উপর ভিত্তি করে তৈরি। দিদির সরকার অন্ধকার দিয়েছে, ডবল ইঞ্জিনের বিজেপি সরকার সোনার বাংলা দেবে।" তারপরই সোনার বাংলার স্লোগান তোলেন তিনি। এই ট্যুইট শেয়ার হতেই বহু মানুষ কমেন্ট করেছেন। তবে ভোটের সময় এমন তরজা প্রতিবার দেখা যায়। কিন্তু এবার যেন সব কিছুকে ছাড়িয়ে গিয়েছে দিদি-মোদির লড়াই বা একে অপরকে দোষারোপ ! সিটের লড়াইয়ে এগিয়ে থাকতে প্রচারে জোর দিচ্ছেন মোদি সরকার। আর তাই বাংলায় ডবল ইঞ্জিন সরকারের চিলের নজর।

    Published by:Piya Banerjee
    First published: