Home /News /south-bengal /
Nandigram News: নন্দীগ্রামে পরপর দুর্ঘটনা, জলে পড়ল গাড়ি, খালে সিলিন্ডার বোঝাই টোটো

Nandigram News: নন্দীগ্রামে পরপর দুর্ঘটনা, জলে পড়ল গাড়ি, খালে সিলিন্ডার বোঝাই টোটো

নন্দীগ্রামে পরপর দুর্ঘটনা! একদিকে খালে উল্টে পড়ে জলে ডুবল একটি প্রাইভেট গাড়ি, পৃথক দুর্ঘটনায় কাঠের ভগ্ন সেতু ভেঙে খালে পড়ল মালবোঝাই টোটো!

  • Share this:

#নন্দীগ্রাম: নন্দীগ্রামে পরপর দুর্ঘটনা! একদিকে খালে উল্টে পড়ে জলে ডুবল একটি প্রাইভেট গাড়ি, পৃথক দুর্ঘটনায় কাঠের ভগ্ন সেতু ভেঙে খালে পড়ল মালবোঝাই টোটো!

জানা যায়, সোমবার ভাঙাচোরা কাঠের সেতু ভেঙে খালের জলেপড়ে যায় গ্যাস সিলিন্ডার বোঝাই একটি টোটো। দুর্ঘটনায় আহত হন টোটো চালক। টোটোতে যাত্রী না থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেও ওভেন-সহ অনেকগুলি গ্যাস-সিলিন্ডার জলে তলিয়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম দু নম্বর ব্লকের হিজলি টাইডাল ক্যানেলের মাইতি ঘাটের কাছে। অভিযোগ, দীর্ঘদিন ধরে এই কাঠের সেতুটি সংস্কারের দাবি তুলে আসছিলেন এলাকাবাসী। কিন্তু কোনও কাজ হয়নি। সেতুটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় বেহাল ও বিপজ্জনক অবস্থায় ছিল। বিকল্প উপায় না থাকায় প্রতিদিন আশাপাশের গ্রামের বহু মানুষ এই ভগ্নদশার সেতুর উপর দিয়েই যাতায়াত করেন, চলে যান চলাচল। সোমবার দুপুর নাগাদ গ্যাস-সিলিন্ডার বোঝাই একটি টোটো সেতু পেরতে যেতেই বিপত্তি! আচমকাই ভেঙে পড়ে কাঠের সেতুটি। স্থানীয় মানুষজন এসে চালক-সহ টোটোটি উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নন্দীগ্রাম থানার আইসি -সহ পুলিশ বাহিনী।

আরও পড়ুন: এই বাড়িতেই রচিত হয়েছিল স্বাধীনতা সংগ্রামের বীজমন্ত্র গান বন্দেমাতরম

আরও পড়ুন: ওজনে ৭১ কেজির বেশি তেলিয়া ভোলা মাছ! দাম ছাড়াল ২০ লক্ষ টাকা

অন্যদিকে, পৃথক আর একটি দুর্ঘটনায় নন্দীগ্রামেই প্রাইভেট মারুতি গাড়ি উলটে গুরুতর জখম হয়েছে গাড়িচালক। নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে জলে ডুবে যায় গাড়িটি! জানা গিয়েছে, উল্টো দিক থেকে আসা একটি মেশিন-ভ্যানকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম দু'নম্বর ব্লকের বিরুলিয়া বাজারের কাছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সংকীর্ণ রাস্তায় ইঞ্জিন-ভ্যানকে পাশ কাটাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে খালে উল্টে যায় মারুতি গাড়িটি। স্থানীয় বাসিন্দারা তৎপর হয়ে চালককে গাড়ির ভিতর থেকে উদ্ধার করেন। পরে ক্রেনের সাহায্যে গাড়িটিকে খাল থেকে তোলা হয়।

Sujit Bhoumik
Published by:Rukmini Mazumder
First published:

Tags: Nandigram

পরবর্তী খবর