Nandigram Election Results: এবার ব্যবধান কমিয়ে জেটগতিতে এগোচ্ছেন মমতা, নন্দীগ্রামে চতুর্থ দফার গণনা শেষ

Nandigram Election Results:  এবার ব্যবধান কমিয়ে জেটগতিতে এগোচ্ছেন মমতা, নন্দীগ্রামে চতুর্থ দফার গণনা শেষ

মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল নেত্রী এখনও আত্মবিশ্বাসী এই আসনে তাঁর জয় কেবল সময়ের অপেক্ষা।

  • Share this:

    #নন্দীগ্রাম: চতুর্থ রাউন্ডের শেষে ব্যবধান অনেকটা কমিয়ে ফেললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চতুর্থ রাউন্ড গণনায় শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) থেকে তিন হাজার ভোট বেশি পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম তিন দফায় শুভেন্দু অধিকারী এগিয়ে গিয়েছিলেন প্রায় ৮ হাজার ভোটে। ফলে  এই দফার শেষে মমতা শুভেন্দুর ব্যবধান দাঁড়াল হাজার পাঁচেক। তৃণমূল নেত্রী এখনও আত্মবিশ্বাসী এই আসনে তাঁর জয় কেবল সময়ের অপেক্ষা।

    এ দিন নন্দীগ্রামের প্রথম দফার গণনা শেষে সামান্য হলেও পিছিয়ে পড়ে তৃণমূল। প্রথম রাউন্ড ভোটের শেষে তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় পেয়েছিলেন ৫৭৯০ টি ভোট। বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী পান ৭২৮৭টি ভোট।

    বলাই বাহুল্য গোটা দেশের নজরই রয়েছে এই নন্দীগ্রাম কেন্দ্রটিতে। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরই বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে হাফ লাখ অর্থাৎ পঞ্চাশ হাজার ভোটে হারাবেন। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও আত্মবিশ্বাসী জয়ের বিষয়ে। প্রথম রাউন্ডের ফলে অবশ্য কিছুই বলা যায় না। উল্টে যেতে পারে যে কোনও সমীকরণ।

    এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। এই খবরটি সবিস্তারে আসছে কিছুক্ষণেই। খবরটি বিস্তারিত পড়তে অল্প সময় পরে পাতাটি রিফ্রেশ করুন। ভোটের দিন ঘোষণা থেকে ফল-প্রতিদিন প্রতিটি পুঙ্খানুপুঙ্খ আপডেট আপনাদের সামনে তুলে ধরেছি আমরা। আপনাকে সত্যনিষ্ঠ, নির্ভুল খবর দিতে আমরা বদ্ধপরিকর।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর