Home /News /south-bengal /
তিন মাসের মেয়েকে দেখতে ফেরা হল না আর, পাক গোলায় ঝাঁঝরা হয়ে গেল তেহট্টর সুবোধ

তিন মাসের মেয়েকে দেখতে ফেরা হল না আর, পাক গোলায় ঝাঁঝরা হয়ে গেল তেহট্টর সুবোধ

ছবি: সংগৃহীত ।

ছবি: সংগৃহীত ।

বিয়ের এক বছরের মাথায় স্বামীকে হারিয়ে, সদ্যোজাত সন্তানকে আঁকড়ে ধরে কান্না যেন আর থামতে চাইছে না সুবোধের স্ত্রী অনিন্দিতার ।

  • Share this:

    #তেহট্ট: একরত্তি দুধের শিশুটাকে বুকে জড়িয়ে ধরে বুক ফাটা হাহাকার করছেন সদ্য বিধবা । কিছুক্ষণ আগেই বাড়িতে খবর এসেছে কাশ্মীরে পাকিস্তানের গোলায় শহিদ হয়েছেন নদিয়ার তেহট্টর রঘুনাথপুর গ্রামের বাসিন্দা সুবোধ ঘোষ । বিয়ের এক বছরের মাথায় স্বামীকে হারিয়ে, সদ্যোজাত সন্তানকে আঁকড়ে ধরে কান্না যেন আর থামতে চাইছে না সুবোধের স্ত্রী অনিন্দিতার ।

    শুক্রবার ছিল ভূত চতুর্দশী । কিন্তু চোদ্দ প্রদীপের আলো নয়, নিকষ কালো অন্ধকারে ছেয়ে গেল গ্রামের ছোট্ট বাড়িটা । মাত্র ২৪ বছরের তরতাজা ছেলেকে হারিয়ে গোটা গ্রামই তখন বাক্যহারা হয়ে গিয়েছে । খুব অল্প বয়সেই নিজের যোগ্যতায় ভারতীয় সেনাবাহিনীতে চাকরি পেয়েছিলেন সুবোধ । গত বছর বিয়ে করেছিলেন । মেয়ে হওয়ার সময় গত জুলাইয়ে এক মাসের জন্য বাড়ি এসেছিলেন একবার । বলে গিয়েছিলেন ডিসেম্বরে আবার আসবেন । কিন্তু তিনি নয়, এল তাঁর মৃত্যু সংবাদ ।

    বৃহস্পতিবার রাত থেকেই উত্তর কাশ্মীরের বারামুলায় উরি সেক্টরে পাক বাহিনীর হানা শুরু হয়। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাও। গোলাগুলিতে মৃত্যু হয়েছে ৫ জন ভারতীয় সেনার, মারা গিয়েছেন ৬ জন নিরীহ গ্রামবাসীও ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: India, Kashmir, Pakistan

    পরবর্তী খবর