Home /News /south-bengal /
Nadia: রেললাইনে কাজ, নবদ্বীপ-হাওড়া সমস্ত ট্রেন বন্ধ, কোন-কোন রুটে ট্রেন চলবে? জানুন

Nadia: রেললাইনে কাজ, নবদ্বীপ-হাওড়া সমস্ত ট্রেন বন্ধ, কোন-কোন রুটে ট্রেন চলবে? জানুন

নদিয়ার নবদ্বীপ ধাম স্টেশন থেকে হাওড়াগামী সমস্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে

  • Share this:

    #নদিয়া: হুগলি জেলার ব্যান্ডেল স্টেশন সংলগ্ন এলাকায় রেললাইনে ইন্টারলকিং কাজের জেরে শুক্রবার দুপুর তিনটে থেকে সোমবার দুপুর তিনটে পর্যন্ত ট্রেন চলাচল সম্পূর্ণরূপে বন্ধ রয়েছে। সেই কারণে নদিয়ার নবদ্বীপ ধাম স্টেশন থেকে হাওড়াগামী সমস্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। এই অবস্থায় অসুবিধার সম্মুখীন নিত্যযাত্রীরা। বিশেষত অফিস টাইমে নাজেহাল হতে হচ্ছে সাধারণ মানুষকে।

    তবে ব্যান্ডেল স্টেশন পর্যন্ত লোকাল ট্রেন না চালানো হলেও, কাটোয়া থেকে নবদ্বীপ ধাম হয়ে ত্রিবেণী পর্যন্ত লোকাল ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে সূত্রের খবর। রেল মারফত খবর অনুযায়ী জানা যায়, ব্যান্ডেলের উপর থেকে আসা সমস্ত ট্রেন সোমবার পর্যন্ত বন্ধ রাখা হয়েছে এবং বেশ কিছু এক্সপ্রেস ট্রেনের রুট বদল করা হয়েছে।

    কাটোয়া থেকে ত্রিবেণী পর্যন্ত আপ এবং ডাউন লাইনে মোট ১১ জোড়া প্যাসেঞ্জার ট্রেন চলাচল করবে বলে জানা যায়। এছাড়াও নবদ্বীপে এফওবি কনসট্রাকশনের জন্যে আগামী রবিবার ২৯ তারিখ দুপুর ১:০০ টা পর্যন্ত আপ এবং ডাউন লাইনে কাটোয়া ত্রিবেণী প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন সম্পূর্ণরূপে বন্ধ থাকবে বলে জানা যায়।

    সোমবার দিন ব্যান্ডেল স্টেশনের ইন্টারলকিং-এর কাজ সম্পূর্ণরূপে শেষ হওয়ার পর হাওড়া থেকে কাটোয়াগামী ট্রেন ছাড়বে দুপুর ২:৩০ মিনিটে। এদিন কাটোয়া থেকে হাওড়া যাওয়ার জন্য প্রথম গাড়িটি নবদ্বীপে টাইম রয়েছে দুপুর ৩:৩০ মিনিটে, এমনটাই রেল কর্তৃপক্ষের থেকে জানা যায়।

    কাটোয়া থেকে ত্রিবেণী পর্যন্ত প্যাসেঞ্জার ট্রেন চালানো হলেও তা সঠিক সময় আসছে না বলে ক্ষোভ প্রকাশ নবদ্বীপের নিত্যযাত্রীদের। রেললাইনের কাজের জেরে দুর্ভোগের মধ্যে পড়তে হচ্ছে, বলে জানান তাঁরা।

    Mainak Debnath

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর