corona virus btn
corona virus btn
Loading

সোশ্যাল সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট, অপমানে আত্মঘাতী ছাত্রী

সোশ্যাল সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট, অপমানে আত্মঘাতী ছাত্রী
representative image

এক যুবক ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ওই ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট করে বলে অভিযোগ। সেই অপমানে আত্মঘাতী হয় ছাত্রী, দাবি পরিবারের

  • Share this:

#নদিয়া: নদিয়ার ধানতলায় ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার।  এক যুবক ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ওই ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট করে বলে অভিযোগ। সেই অপমানে আত্মঘাতী হয় ছাত্রী, দাবি পরিবারের। কয়েক মাস আগেই তরুণীর সঙ্গে সোশাল মিডিয়ায় পরিচয় হয় অভিযুক্ত যুবকের। ধানতলা থানায় লিখিত অভিযোগ দায়ের।

নিজের বাড়ির রান্নাঘর থেকে মিলল দ্বিতীয় বর্ষের ছাত্রীর ঝুলন্ত দেহ। নদিয়ার ধানতলা থানার পুরাতন চাপড়ার ঘটনা। ছাত্রীর পরিবারে অভিযোগ, সোশ্যাল সাইটে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ছাত্রীর অশ্লীল ছবি পোস্ট করায় অপমানে আত্মঘাতী হয় রানাঘাট কলেজের কলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ছাত্রীর সঙ্গে মাস ছয়েক আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিজিৎ রায় ওরফে শুভেন্দু নামে এক যুবকের আলাপ হয়। আলাপ থেকে ঘনিষ্ঠতা। পরিবারের দাবি, ছাত্রীর নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশালীন ছবি পোস্ট করে শুভেন্দু। বিষয়টি জানাজানি হতেই লজ্জায় অপমানে আত্মঘাতী হয় ছাত্রী। ধানতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার।

Published by: Rukmini Mazumder
First published: December 23, 2019, 10:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर