Home /News /south-bengal /
Nadia: বিয়ে বাড়ি এসে নদী পারাপারে নৌকোয় উঠেছিলেন! মর্মান্তিক পরিণতি সন্তান-সহ গৃহবধূর

Nadia: বিয়ে বাড়ি এসে নদী পারাপারে নৌকোয় উঠেছিলেন! মর্মান্তিক পরিণতি সন্তান-সহ গৃহবধূর

বিয়ে বাড়ি এসে নদী পারাপারে নৌকোয় উঠেছিলেন! মর্মান্তিক পরিণতি সন্তান-সহ গৃহবধূর

বিয়ে বাড়ি এসে নদী পারাপারে নৌকোয় উঠেছিলেন! মর্মান্তিক পরিণতি সন্তান-সহ গৃহবধূর

Nadia: মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অনুষ্ঠান বাড়ি সহ ওই এলাকায়।

  • Share this:

    #নদিয়া: বিয়ে বাড়িতে ঘুরতে এসে ভাগীরথী নদীতে নৌকো করে ঘুরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ হয়ে গেল একটি দেড় বছর বয়সি শিশুকন্যা সহ শিশুর মা। ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ পৌরসভা প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য কলোনি এলাকায়। জানা যায়, ওই এলাকার বসবাসকারী একটি পরিবারের বিবাহ অনুষ্ঠান উপলক্ষে শ্যামনগর থেকে এক গৃহবধূ তাঁর শিশুকন্যা ও স্বামীকে নিয়ে আসেন। বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে আসা মহিলার নাম পূজা মুহুরী।

    শনিবার আনুমানিক বেলা বারোটা নাগাদ অনুষ্ঠান বাড়িতে উপস্থিত জনা দশেক আত্মীয়-স্বজন মিলে একটি নৌকো করে ভাগীরথী নদী পার হয়ে মায়াপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সেই সময়ে হঠাৎ করে তাদের নৌকাটি নদীতে ডুবে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। নৌকাডুবির ঘটনাটি দেখতে পেয়ে নদীর পাড়ে থাকা স্থানীয় বাসিন্দারা উদ্ধারের জন্য ছুটে আসেন।

    আরও পড়ুন- ফের গরমের ছুটিতে পড়াশোনা বন্ধ! পড়ুয়াদের পড়ার অভ্যেস চলে যাবে না তো? উঠছে প্রশ্ন

    কয়েকজনকে উদ্ধার করতে পারলেও পূজা মুহুরী ও তাঁর দেড় বছরের শিশুকন্যা জলে তলিয়ে যায়। নিখোঁজ পূজা মুহুরী সাঁতার জানতেন না বলে জানা গিয়েছে পরিবার সূত্রে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে নিখোঁজ শিশুকন্যা সহ ওই মহিলার খোঁজে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীদের খবর দেওয়া হয়।

    পাশাপাশি নদীগর্ভে তল্লাশি শুরু করার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নবদ্বীপ পৌরসভার পৌরপতি বিমল কৃষ্ণ সাহা। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অনুষ্ঠান বাড়ি সহ ওই এলাকায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর