২ আদিবাসী যুবকের রহস্যমৃত্যু, তদন্তে পাড়ুই থানা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গজেন্দ্র প্রসাদ নামে ওই ব্যক্তি চার বছর আগেই বাড়িটি বিক্রি করে দিয়েছিলেন৷ কিন্তু তার পরেও বাড়ির দখল ছাড়েনি গজেন্দ্রর পরিবার৷ এই নিয়ে মামলাও চলছিল৷

পাড়ুই থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ দুটি উদ্ধার করে।

  • Share this:

    #বীরভূম: পাড়ুই থানার ইমাদপুর গ্রামের রাস্তার উপর থেকে দুটি দেহ উদ্ধার করল পুলিশ। জানা গিয়েছে মৃতদের নাম রূপরতন সরেন (৩৫) ও মিলন হেমব্রম (৩০)। পুলিশের অনুমান রাত্রে কোন গাড়ি তাদের ধাক্কা দিয়ে পালিয়েছে।

    পাড়ুই থানা এলাকার ইমাদপুর গ্রাম থেকে বেরিয়ে একটি রাস্তা অবিনাশপুরের দিকে যাচ্ছে। আরেকটি রাস্তা বোলপুরের দিকে। জানা গিয়েছে, রাত্রে পাশের গ্রাম থেকে শিবপুরে ফিরছিলেন তারা। সম্পর্কে তারা শাল্যক-জামাইবাবু। মিলন হেমব্রমের বাড়ি নানুর থানার বলাইপুর গ্রামে।

    রূপরতন সরেনের বাড়ি পাড়ুই থানার বড়াল গ্রামে। এদিন সকালে রাস্তায় দুটি মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা খবর দেয় পুলিশে।

    খবর পেয়ে পাড়ুই থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ দুটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মধ্যরাতে কোন বড় গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

    Indrajit Ruj

    Published by:Debalina Datta
    First published: