corona virus btn
corona virus btn
Loading

স্কুলের বারান্দা ভেসে যাচ্ছে রক্তে, সিনেমার কায়দায় মাথা থেতলে খুন বাকুঁড়ায়!

স্কুলের বারান্দা ভেসে যাচ্ছে রক্তে, সিনেমার কায়দায় মাথা থেতলে খুন বাকুঁড়ায়!
শোকস্তব্ধ লক্ষ্মীকান্ত দেশোয়ালির পরিবার।

শনিবার সকালে একটি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা থেকে এই ব্যাক্তির মাথা থ্যাঁতলানো মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

  • Share this:

#বাঁকুড়া: মদের আসরে বচসা, সেখান থেকেই হত্যা? নাকি বাড়িতে বিবাদের জেরে আত্মহত্যা? বাঁকুড়ায় লক্ষ্মীকান্ত দেশোয়ালি নামক এক মধ্যবয়স্ক ব্যক্তির রহস্যজনক মৃত্যুতে ধাঁধায় সবাই।

শনিবার সকালে একটি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা থেকে এই ব্যাক্তির মাথা থ্যাতলানো মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার জেরে বাঁকুড়ার রাইপুর থানার মনিপুর গ্রামে প্রবল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম লক্ষ্মীকান্ত দেশোয়ালি। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, গতকাল রাতে মদ্যপ অবস্থায় লক্ষ্মীকান্ত দেশোয়ালি বাড়িতে ফেরেন।  এরপর পরিবারে অশান্তি হওয়ায় তিনি বাড়ি থেকে বেড়িয়ে যান। স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে এসে শুয়ে পড়েন। কিন্তু রাত কাটতে না কাটতেই এমন বীভৎস মৃত্যু!

স্থানীয়দের ধারণা, রাতে ফের মদের আসর বসেছিল ওই প্রাথমিক স্কুলে।  সেই আসরেই অন্যান্য মদ্যপদের সাথে গণ্ডগোলের কারনেই হোক বা কোনও দুস্কৃতি হামলার কারণে লক্ষ্মীকান্ত দেশোয়ালি গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়দের দাবি, লকডাউনে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে গ্রামের প্রাথমিক বিদ্যালয়। এই প্রাথমিক বিদ্যালয় চত্বরে প্রায়শই বসছে মদের আসর। বিষয়টি বারবার পুলিশকে জানালেও সেভাবে ব্যবস্থা নেওয়া হয়নি। স্থানীয় মানুষ বলছেন, পুলিশ আগে ব্যবস্থা নিলে লক্ষ্মীকান্ত দেশোয়ালিকে এইভাবে মর্মান্তিক ভাবে খুন হতে হত না।

Published by: Arka Deb
First published: September 12, 2020, 2:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर