হাত পা বাঁধা অবস্থায় মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 03, 2017 08:52 PM IST
হাত পা বাঁধা অবস্থায় মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 03, 2017 08:52 PM IST

#পশ্চিম মেদিনীপুর: মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় বেলপাহাড়ী থানার ভুলাধরা জঙ্গল এলাকায় ৷ হাত পা বাঁধা অবস্থায় ক্ষতবিক্ষত মহিলার মৃতদেহ উদ্ধার করে বেলপাহাড়ী থানার পুলিশ ।

পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার বিকেলে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতের নাম রাশমনি মুর্মূ (৩৬) ৷ কাশিজোড়া গ্রামের বাসিন্দা।শুক্রবার উদ্ধার হওয়া মৃতদেহ টি ময়নাতদন্তের জন্য প্রথমে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে ও পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৃতের বাবা পান্ডব মুর্ম্মূ জানান মেয়ে রাশমনি মুর্ম্মূ বর্ধমানে এন জি ও তে কর্মরত ছিলেন ৷ গত ১৩ জানুয়ারি বাড়িতে ফেরার সময় ফুলকুশমা ও রাইপুরের মাঝে নিখোঁজ হয়ে যায়। তারপর থেকে কোন যোগাযোগ হয়নি। ১৪ জানুয়ারি বেলপাহাড়ী থানায় লিখিত অভিযোগ করা হয়।বৃহস্পতিবার ভুলাধরা জঙ্গল থেকে মৃতদেহ উদ্ধার হয়।

যেখান থেকে মৃতদেহ উদ্ধার করা হয় তার পাশে বাইক এর চাকার দাগ রয়েছে।মেয়েকে আপহরন করে ধর্ষন করে খুন করা হয়েছে। ‘ধর্ষণ করে খুন করা হয়েছে’, বলে অভিযোগ পরিবারের ৷ স্থানীয় থানায় ধর্ষণ ও খুনের মামলা রজু করা হয়েছে ৷ পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ ৷

First published: 08:52:04 PM Feb 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर