corona virus btn
corona virus btn
Loading

প্রেম বড় বালাই! লকডাউনে স্বামী-সন্তান রেখে ভিন জেলায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা

প্রেম বড় বালাই! লকডাউনে স্বামী-সন্তান রেখে ভিন জেলায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা
প্রেমিকা সামিরুন খাতুন

শনিবার সকাল থেকে ঠায় বসে মহিলা । আর এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পূর্ব বর্ধমানের ভাতারের কালুত্তক এলাকায়

  • Share this:

ভাতার: প্রেম অন্ধ । প্রেম কোনও বাধা মানে না । সেখানে লকডাউন তো তুচ্ছ । লোকাল ট্রেন চলাচল করছে না । বাস চলছে দু একটা । তার মধ্যেই মুর্শিদাবাদ থেকে পূর্ব বর্ধমানের ভাতারে প্রেমিকের খোঁজে এলেন তরুণী । প্রেমিকের দেখা না পেয়ে তার ঘরের সামনে ধর্নায় বসলেন । পন করেছেন , প্রেমিকের সঙ্গে কথা না হওয়া পর্যন্ত উঠবেন বাড়ির সামনে থেকে ।

শনিবার সকাল থেকে ঠায় বসে মহিলা । আর এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পূর্ব বর্ধমানের ভাতারের কালুত্তক এলাকায় । ঘটনা জানাজানি হতেই তা দেখতে এলাকায় ভিড় করছেন উৎসাহীরা । দূরে দাঁড়িয়ে দেখছেন এলাকার যুবকের প্রেমিকার কাণ্ডকারখানা । তবে সেই যে দরজায় খিল এঁটেছে যুবকের পরিবার সন্ধে পর্যন্ত সেই দরজা আর খোলেনি।

প্রেমিকার নাম সামিরুন খাতুন । বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে । দাবি, ভাতারের কালুত্তকের যুবক তুহিন খানের সঙ্গে ফোনে পরিচয় হয়েছিল তাঁর। তারপর দু-বছর চলেছে প্রেমপর্ব । বিয়ের প্রস্তাবে সাড়াও দিয়েছিলেন তুহিন । কিন্তু এখন সে সেই সম্পর্ক অস্বীকার করছে । বিয়ের কথা শুনতেই চাইছে না । উলটে তাঁকে এড়াতে এখন মোবাইল ফোনের সিম পালটে ফেলেছে । তাই ফোনে না পেয়ে সটান বাড়িতে এসেছেন হেস্তনেস্ত করতে ।

যুবক তুহিন খানের বয়স বছর পঁচিশের কাছাকাছি । অবিবাহিত । কিন্তু ওই মহিলা আসার পর থেকেই সে গা ঢাকা দিয়েছে । ফলে তুহিনের বক্তব্য জানা যায়নি । মুখ খোলা তো দূরের কথা সারাদিন বাড়ির দরজা খোলেনি পরিবার । হয়তো ওই তরুণী  ঘরে ঢুকে পড়তে পারেন সেই আশঙ্কা থেকেই দরজা খোলেননি তাঁরা । প্রেমিকা সামিরুন খাতুন বলেন, "আমার বিয়ে হয়েছিল । কলকাতায় আমার আট বছরের এক কন্যা সন্তান  রয়েছে । এরই মধ্যে দু বছর আগে ফোনে আলাপ হয়  তুহিন খানের সঙ্গে । বিয়ে করবে বলে দীর্ঘদিন ধরে আশ্বাস দিয়ে আসছে তুহিন । তার জন্য স্বামী- সংসার ছেড়েছি । এখন তুহিনও এড়িয়ে যাচ্ছে। যতক্ষণ না দেখা হচ্ছে অবস্থান চলবে ।"

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: May 30, 2020, 8:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर