Home /News /south-bengal /
West Bengal News: প্রতিদিনই একই জায়গায় গাড়ি চেকিং! ব্যাপার কী? ডেপুটেশন দিলেন ব্যবসায়ীরা

West Bengal News: প্রতিদিনই একই জায়গায় গাড়ি চেকিং! ব্যাপার কী? ডেপুটেশন দিলেন ব্যবসায়ীরা

ব্যবসায়ীদের প্রতিবাদ

ব্যবসায়ীদের প্রতিবাদ

West Bengal News: চোঁয়া বাজারে প্রতিদিন গাড়ি চেকিং বন্ধের আর্জিতে থানায় ডেপুটেশন হরিহরপাড়ার ব্যবসায়ীদের।

  • Share this:

#বহরমপুর: চোঁয়া বাজারে প্রতিদিন গাড়ি চেকিং বন্ধের আর্জিতে থানায় ডেপুটেশন দেওয়া হল। হরিহরপাড়ার চোঁয়া বাজার এলাকায় প্রতিদিন একই জায়গায় পুলিশের গাড়ি চেকিং বন্ধ করার দাবিতে থানায় ডেপুটেশন চোয়া বাজার সমিতির। চোঁয়া বাজারে প্রতিদিন পুলিশ একই জায়গায় গাড়ি চেকিং করায় বাজার বিমুখ হয়ে পড়ছে সাধারন মানুষ, যার ফলে ব্যবসায় মন্দা ও ক্ষতির মুখে ব্যবসায়ীরা। সেই কারণে শুধুমাত্র মাত্র বাজার নয়, প্রতিদিন ভিন্ন ভিন্ন জায়গায় গাড়ি চেকিং করা হোক এই আর্জি জানিয়ে শনিবার হরিহরপাড়া থানায় ডেপুটেশন জমা দেন চোয়া বাজার সমিতির ব্যবসায়ীরা। সঙ্গে উপস্থিত ছিলেন ডিস্টিক চেম্বার অফ কমার্সের সাধারণ সম্পাদক স্বপন কুমার ভট্টাচার্য্য সহ অন্যান্যরা।

মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার চোঁয়া বাজার মোড অন্যতম ব্যস্ততম জায়গা। বাজার এলাকা হওয়ায় সারাদিনে হাজার হাজার মানুষের আগমন। সেইকারনে এই এলাকায় হরিহরপাড়া থানার উদ্যোগে প্রতিদিনই চলে গাড়ি চেকিৎ। কিন্তু প্রতিদিন পুলিশ একই জায়গায় গাড়ি চেকিং করায় বাজার বিমুখ হয়ে পড়ছে সাধারণ মানুষ, যার ফলে ব্যবসায় মন্দা ও ক্ষতির মুখে ব্যবসায়ীরা।

আরও পড়ুন: রবিবারই কি ফুলবদলের দিন? গুঞ্জনে ঘি স্বয়ং অর্জুন সিংয়ের! তুমুল আলোড়ন বঙ্গ রাজনীতিতে

সেই কারণে শুধুমাত্র মাত্র বাজার নয় প্রতিদিন ভিন্ন ভিন্ন জায়গায় গাড়ি চেকিং করা হোক এই আর্জি জানিয়ে শনিবার হরিহরপাড়া থানায় ডেপুটেশন জমা দেন চোয়া বাজার সমিতির ব্যবসায়ীরা। সঙ্গে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক চেম্বার অফ কমার্সের সাধারণ সম্পাদক স্বপন কুমার ভট্টাচার্য্য সহ অন্যানারা। থানার আই সি-র সঙ্গে কথা হয়েছে। ব্যবসায়ীদের সঙ্গে সহযোগীতার আশ্বাস দিয়েছেন বলে জানান স্বপন কুমার ভট্টাচার্য্য। সেইসঙ্গে নিজের ও নিজেদের পরিবারের সুরক্ষায় হেলমেট ব্যবহার করার আবেদন জানান ।

আরও পড়ুন: দুর্ঘটনার সময় কেমন ছিল রবীন্দ্র সরোবর? কীভাবে ঘটল মর্মান্তিক ঘটনা? হাড়হিম ভিডিও প্রকাশ্যে

এছাড়াও কামারবাড়ি মোড়ে ট্রাফিক ব্যবস্থা চালু করার আবদেন জানান হয় এদিন। পুলিশ প্রশাসনের সহযোগীতায় আইনকে মান্যতা দিয়ে বাজারের ব্যসায়ীরা এই মন্দা কাটিয়ে উঠবে বলে জানান চোয়া বাজার সমিতির সদস্য রফিকুল ইসলাম। সেইসঙ্গে বাজারে আসা প্রত্যেক ক্রেতাদের হেলমেট ব্যবহার করার জন্য মাইকিং করে প্রচার করা হবে বলেও জানান তিনি৷

Published by:Suman Biswas
First published:

Tags: Murshidabad, West Bengal news

পরবর্তী খবর