মূর্শিদাবাদ তৃণমূলে আবার ভাঙন, বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেসে ফিরতে চলেছেন মইদুল

মূর্শিদাবাদ তৃণমূলে আবার ভাঙন, বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেসে ফিরতে চলেছেন মইদুল

সূত্রের খবর তৃণমূল পরিচালিত মূর্শিদাবাদ জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ মইদুল ইসলাম সদলে কংগ্রেসে যোগ দিতে চলেছেন।

সূত্রের খবর তৃণমূল পরিচালিত মূর্শিদাবাদ জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ মইদুল ইসলাম সদলে কংগ্রেসে যোগ দিতে চলেছেন।

  • Share this:

Pranab Kumar Banerjee

#সুতি: তৃণমূলে আবার ভাঙন, কংগ্রেসে ফিরতে চলেছেন মইদুল । বিধানসভা নির্বাচনের আগে আবারও মূর্শিদাবাদ জেলা তৃণমূলে বড়সড় ধ্বস নামতে চলেছে। বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশের পরেই রাজ্যের বিভিন্ন জায়গায় ক্ষোভ বিক্ষোভ অব্যাহত আছে। এ বার মুর্শিদাবাদ জেলার সুতির তৃণমূল প্রার্থী ইমানী বিশ্বাসের উপর ক্ষোভ প্রকাশ করে দলত্যাগ করতে চলেছেন জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ মইদুল ইসলাম । সূত্রের খবর তৃণমূল পরিচালিত মূর্শিদাবাদ জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ মইদুল ইসলাম সদলে কংগ্রেসে যোগ দিতে চলেছেন। মঙ্গলবার বিকেলে মইদুল তাঁর সমর্থকদের নিয়ে বৈঠকে বসেন। মঙ্গলবার বিকেলে তিনি তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন।

মইদুল তৃণমূল ত্যাগ করে অধীর চৌধুরীর হাত ধরে আবার কংগ্রেসে ফিরে আসতে চলেছেন বলেও জানা গিয়েছে। প্রসঙ্গত বলা যায় কিছু দিন আগে জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন এবং রঘুনাথগঞ্জ-২ ব্লক থেকে অপর এক জেলা পরিষদ সদস্য নাসির শেখও তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করেছেন। ইতিমধ্যে তৃণমূলের এই দুই প্রাক্তন 'হেভিওয়েট 'নেতা নিজেদের এলাকাতে কংগ্রেসের হয়ে প্রচার শুরু করে দিয়েছেন। মইদুল বলেন - সুতি বিধানসভা এলাকাতে তৃণমূল কংগ্রেস যাঁকে প্রার্থী করেছে তাঁকে স্থানীয় জনগণের একদমই পছন্দ নয়। আমরা কেউ জানি না কোন রহস্যে তৃণমূল নেত্রী তাঁকে প্রার্থী করেছেন। উনি প্রার্থী হওয়াতে সুতির সাধারণ মানুষ এখন আতঙ্কে রয়েছে। উনার বিরুদ্ধে প্রচুর দুর্নীতির অভিযোগ রয়েছে।

তিনি বলেন, সুতি বিধানসভা কেন্দ্রে তৃণমূলের ঘোষিত প্রার্থী ইমানি বিশ্বাসকে হারানোর জন্য যা যা করা দরকার আমরা এখানকার তৃণমূল কর্মীরা সব করবো। আমরা দলের শীর্ষ নেতাদের বারবার আবেদন করেছিলাম ইমানি বিশ্বাসের পরিবর্তে সুতি বিধানসভা কেন্দ্র থেকে নতুন কোনও মুখকে প্রার্থী করবার জন্য। কিন্তু দল আমাদের আবেদনে কান দেয়নি। তাই আমাদেরকেও অন্যরকম ভাবতে হচ্ছে।তৃণমূলের জেলা পরিষদের এই সদস্য এও বলেন রাজনীতি করবার জন্য একটি প্লাটফর্ম দরকার। আর মূর্শিদাবাদ জেলাতে এই মঞ্চ সবথেকে ভাল দিতে পারে কংগ্রেস। কর্মীদের সাথে আলোচনা করে আমরা আজই সিদ্ধান্ত নেব কবে আমরা কংগ্রেসে যোগদান করতে পারি।

Published by:Simli Raha
First published: