Home /News /south-bengal /
Murshidabad : মির্জাপুরে পিকনিক, ভয়ানক আকার নিল বচসা! তারপর যা হল, জানলে আঁতকে উঠবেন!

Murshidabad : মির্জাপুরে পিকনিক, ভয়ানক আকার নিল বচসা! তারপর যা হল, জানলে আঁতকে উঠবেন!

মির্জাপুরে পিকনিক, ভয়ানক আকার নিল বচসা!

মির্জাপুরে পিকনিক, ভয়ানক আকার নিল বচসা!

Murshidabad : মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত, মির্জাপুরে পিকনিক করা নিয়ে বিবাদের জেরে বোমাবাজির ঘটনা। ঘটনায় আহত হলেন একই পরিবারের মোট চারজন

  • Share this:

    #রঘুনাথগঞ্জঃ মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত মির্জাপুরে, পিকনিক করা নিয়ে বিবাদের জেরে বোমাবাজির ঘটনা। ঘটনায় আহত হলেন একই পরিবারের মোট চারজন। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

    জানা গিয়েছে, রবিবার রাতে লবাই মণ্ডল ও মহাদেব মণ্ডল পিকনিক করছিলেন। কিন্তু পিকনিক করার সময়ে বচসা তৈরি হয় দুজনের। পরে পিকনিক ছেড়ে চলে আসেন লবাই মন্ডল। তবে পিকনিক ছেড়ে চলে এলেও শেষ রক্ষা হয়নি। বচসার কারণেই মির্জাপুরে লবাই মণ্ডলের বাড়িতে, রবিবার রাতে চড়াও হয়ে বোমাবাজি করে বলে অভিযোগ মহাদেব মণ্ডলের বিরুদ্ধে। বোমাবাজির জেরে লবাই মণ্ডলের পরিবারের চারজন আহত হয়েছেন।

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, আহত অবস্থায় চারজনে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের নাম লবাই মণ্ডল, তার ভাই তুষার মণ্ডল, বাবা সরিফ মণ্ডল ও মা বন্দনা মণ্ডল।

    এলাকার বাসিন্দারা জানান, "রবিবার রাতে হঠাৎই আমরা বোমাবাজির শব্দ শুনতে পাই। পরে দেখি একই পরিবারের চারজন আহত হয়েছেন।" তবে কী কারণে এই বোমাবাজির ঘটনা তা স্পষ্ট করতে পারেননি এলাকার বাসিন্দারা। আহত লবাই মন্ডল জানান, "পিকনিকে বচসার কারণেই আমার বাড়িতে চড়াও হয়ে বোমাবাজির ঘটনা ঘটেছে। আমাদের একই পরিবারের চারজন আহত হয়েছেন।"

    আরও পড়ুন- পল্লবী শ্যুটিংয়ে গেলে অন্য এক মহিলাকে ফ্ল্যাটে আনতেন সাগ্নিক? তিনিও কি টেলিপাড়ার?

    অন্যদিকে, মহাদেব মণ্ডলের বিরুদ্ধে রঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

    Koushik Adhikary

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Murshidabad

    পরবর্তী খবর